Bangla Serial

Ekka Dokka: ‘CBI দিয়ে হবে না শ্যাম্পু চুরির তদম্ত কমিশন গঠন করা হোক’! ননদের শ্যাম্পু রাধিকা ব্যবহার করার ঘটনা নিয়ে “গার্ডারের মতো টানছে”, Troll না করে পারলো না দর্শক

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এক্কাদোক্কা’। শুরুর প্রথম থেকেই এখানে পোখরাজ এবং রাধিকার জুটি বেশ প্রশংসিত হয়েছে দর্শকের কাছে। কিন্তু সেই সঙ্গে আবার ধারাবাহিকে বধূ নির্যাতনকে প্রমোট করা হয় এমনটা অভিযোগ উঠেছে বারবার। যার জন্য মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিককে নিয়ে ট্রোল হতে দেখা যায়।

তার কারণ পোখরাজের সঙ্গে রাধিকার বিয়ে হয়ে আসার পর থেকেই তার বাড়ির লোক রাধিকার ওপর নানাভাবে অত্যাচার করতে শুরু করে। কখনো পোখরাজের মা বিয়ের পরের দিন রাধিকাকে ঠেলে ফেলে দিয়ে মাথা ফাটিয়ে দেয় আবার কখনো তার বোনেরা রাধিকার বানানো খাবারে লঙ্কার গুঁড়া মিশিয়ে দেয় যাতে সে সবার কাছে খারাপ হয়ে যায়।

এমনকি কিছুদিন আগে আবার রাধিকা মেডিকেল কলেজ থেকে ফিরতে দেরি করেছে বলে পোখরাজের মা তাকে ঠেলে ফেলে দিয়ে মাথা ফাটিয়ে দেয়। এইসব দেখেই এই ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ওপর নানা রকম অভিযোগ তুলতে থাকে নেটিজেনরা।

তবে এবার আরো এক নতুন ঘটনা নিয়ে সমালোচনা শুরু হয়েছে এই ধারাবাহিকের। সম্প্রতি রাধিকাকে পোখরাজের বোনেরা শ্যাম্পু চুরি করার অপবাদ দিয়েছে। সে বারবার বলছে যে সে নেয়নি তারপরেও তারা অপবাদ দিয়েই চলেছে। এই নিয়ে বেশ কিছুদিন হল একের পর এক পর্ব চলছে। যা নিয়ে বিরক্ত হয়ে এক নেটিজেন লিখেছে,”CBI দিয়ে হবেনা,কেউ দয়া করে FBI-কে খবর দিন.FBI এসেই তদন্ত করুক যে শ্যাম্পু কে চুরি করেছে। আর একটা আলাদা করে “শ্যাম্পু চুরির তদম্ত কমিশন” গঠন করা হোক.সাথে সুপ্রিম কোর্টের ১২ জনের বিচারক নিয়ে কমিটি গঠন করা হোক”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button