Bangla Serial

Star Jalsha Trolled: স্টার জলসা দেখলেই বিজ্ঞান এবং অংক শিখে ফেলা যাবে! ধারাবাহিকে মুখে মুখে অংক করার দৃশ্য দেখে ট্রোল শুরু দর্শকের

বাংলা টেলিভিশনের ধারাবাহিকের গল্প নিয়ে এর আগে বহুবার কটাক্ষ করেছে নেটিজেনরা সোশ্যাল মিডিয়াতে। তাদের মতে প্রায় সময় এমন আজগুবি জিনিসপত্র দেখানো হয় তা দেখে বিরক্ত লাগে আর তাই সোশ্যাল মিডিয়াতে সেই সব জিনিস গুলোকে ট্রোল হতে দেখা যায়। এই তালিকাতে রয়েছে বহু ধারাবাহিক কিন্তু সম্প্রতি আরো একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে সামনে এসেছে।

যেখানে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের একটি দৃশ্য। প্রসঙ্গত স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘খেলাঘর’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার এবং অভিনেতা সৈয়দ আরফিনকে। ধারাবাহিকে পূর্ণা এবং সান্টুর জুটিকে দর্শক দারুণভাবে পছন্দ করত। তবে সেই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছুদিন হয়ে গেছে।

Khelaghor - Watch Episode 516 - Shantu, Purna Get Romantic on Disney+  Hotstar
তবে এবার সেই ধারাবাহিকের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে সামনে আসতে দেখা গেল। যা নিয়ে রীতিমতো মজা করছে দর্শক। ধারাবাহিকের সেই দৃশ্যতে দেখা যাচ্ছে পূর্ণা, সান্টু যে পড়াশোনা জানে সেটা প্রমাণ করার জন্য তার সামনে দাঁড়িয়ে একটি অংক জেনেও তার বোনকে বলতে পারছে না এমন দেখাচ্ছে। আর তারপরেই সান্টু সেই অংকের উত্তরটা গড় গড় করে বলে দেয়। আর তারপরেই পূর্ণা বলছে যে আমি এই উত্তরটা জানতাম কিন্তু আমি শুনতে চেয়েছিলাম আপনার মুখ থেকে।

আর এই দৃশ্য দেখেই সোশ্যাল মিডিয়াতে মজা করতে শুরু করেছে অনেকে। এই ভিডিওর নিচে এক নেটিজেন লিখেছে, তার এক বন্ধুকে মেনশন করে বলেছে “তুমি শুধু শুধু টাকা গুলো নষ্ট করে প্রাইভেট পড়ছ।আর এক্সামও নাকি খারাপ দিছ। প্রাইভেট না পইরা তুমি যদি স্টার জলসা দেখতে তাহলে তুমি এক্সামের হলে ৯০+ মার্কস পেতে।”


প্রসঙ্গত এই ধারাবাহিকের পর আরো একবার নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসা ফিরছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। আর কয়েক দিনের মধ্যেই আসবে তার নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’।

Meyebela: মেয়েরাই মেয়েদের শত্রু? শাশুড়ি-বউমার গল্পে কামব্যাক  রূপা-স্বীকৃতির, স্টার জলসায় আসছে 'মেয়েবেলা' - Roopa Ganguly's comeback  show Meyebela's promo is out now ...

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button