Guddi:” অনুজ গু”! একদম ঠিক লিখেছে জলসা অনুজের থেকে পচা নর্দমা অনেক ভালো অন্তত পরিষ্কার করা যায় আর এর চরিত্রে গু’য়ের গন্ধ, জলসার কাণ্ড দেখে হেসে হেসে খুন দর্শক

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিকটি এই মুহূর্তে দর্শকদের কটাক্ষ এবং সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। তার কারণ হলো দর্শকরা আর ভালোভাবে নিতে পারছে না, গুড্ডি, শিরিন, অনুজ এদের তিনজনের সম্পর্কের সমীকরণকে। তবে এরই মধ্যে ধারাবাহিকে এসেছে অন্য মোড়। গুড্ডির যুধাজিতের সঙ্গে বিয়ে হয়ে গেছে।

কিন্তু সেই বিয়ের মন্ডপে দেখা গেছে নানা রকম নাটক। যা দেখে রীতিমতো ট্রোল করেছে দর্শক। প্রসঙ্গত বিয়ের মন্ডপে প্রথমে দেখা গেল অনুজের এক্সিডেন্টের খবর শুনে গুড্ডি ছুটে বেরিয়ে গেল মন্ডপ থেকে। সেদিন বিয়ে হলো না, তার পরের দিন বিয়ের সময় হঠাৎ করেই গুড্ডি বলে উঠল যে সে তার বাবুজীর কাছে শুনেছে তাদের বিয়েতে কনে নিজে নিজে সিঁদুর পরে। আর তাই জন্য আয়না নিয়ে নিজেই নিজের সিঁথিতে সিঁদুর দিয়ে দিল।

আবার উল্টোদিকে অনুজের সন্তানের জন্যে শিরিন মা হতে চলেছে শুনে তার বাচ্চাকে এবং শিরিনকে নিয়ে ভালোভাবে সংসার করার কথা বলেও আবার কিছুতেই গুড্ডি এবং যুধাজিতের বিয়ে মেনে নিতে পারছে না। যার জন্য সে ভাবছে যে গুড্ডি আর যুধাজিতের ফুলশয্যার ঘরের বাইরে গিয়ে আরি পাতবে। এই কথা শুনে দর্শকরা বেজায় চটেছে অনুজের ওপর।

প্রসঙ্গত ধারাবাহিক শুরুর কিছুদিনের মধ্যে থেকেই নায়ক অনুজের প্রতি দর্শকদের নানাভাবে বিতৃষ্ণা এসেছে। তার কারণ প্রথম থেকেই অনুজ গুড্ডি আর শিরিন দুজনকেই সমানতালে নিয়ে জীবনে এগোনোর চেষ্টা করছে। তাই দর্শকদের একাংশের মত পরোক্ষভাবে হলেও শিরিন এবং গুড্ডির দুজনের জীবনই নষ্ট করেছে অনুজ। আর এই নিয়ে বেশ ভালোমতোই সমালোচনার শিকার হতে হয়েছে সোশ্যাল মিডিয়ায় অনুজের চরিত্রটিকে।

Bengali television

তবে এবার সমালোচনার সাথে সাথে ট্রোল এরও শিকার হলো নায়ক। স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে গুড্ডি ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ দিয়ে সেখানে ক্যাপশনে লিখেছে ‘এতকিছুর পরেও জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে পারছে না অনুজ-গু’। কিন্তু এখানে গুড্ডি লিখতে গিয়ে ‘ড্ডি’ টা বাদ চলে যায়। আর যার ফলে দর্শকরা বলছে ঠিকই হয়েছে। অনুজ চরিত্রটি যেমন পচা নর্দমার মত তাই এবার ক্যাপশনেও ‘অনুজ-গু’ লেখা ঠিক হয়েছে। তাই এবার বোঝাই যাচ্ছে অনুজ চরিত্রটি ঠিক কতটা অপছন্দের হয়ে উঠেছে দর্শকের কাছে।

Back to top button