Ganthchora: ‘গাঁটছড়া’য় আসতে চলেছে বড় টুইস্ট! কয়েক বছর এগিয়ে যাচ্ছে গল্প! এবার জনপ্রিয়তা তলানিতে ঠেকবে না তো? আশঙ্কায় ভক্তরা

বাংলা টেলিভিশনে মাঝেমধ্যেই বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে হঠাৎই টুইস্ট আনার জন্য কয়েক বছরের লিপ নিতে দেখা যায়। এর আগেও বহু ধারাবাহিকে এমন লিপ নিতে দেখা গেছে সেই সঙ্গে বর্তমানেও বেশ কিছু ধারাবাহিকে দেখা যাচ্ছে।

সম্প্রতি জি বাংলায় ‘মিঠাই’ ধারাবাহিকে বেশ কিছু বছর লিপ নেওয়া হয়েছে। সেই সঙ্গে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’তেও দেখা গেছে বেশ কিছু বছরের লিপ আবার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকেও নেওয়া হয়েছে বেশ কিছু বছরের লিপ। সেইভাবেই শোনা যাচ্ছে আসন্ন কয়েকটি পর্বের পরেই গাঁটছড়াতেও আসতে চলেছে বড় টুইস্ট।

অর্থাৎ সেখানেও নাকি আসতে চলেছে বেশ কয়েক বছরের লিপ। সম্প্রতি একটি নতুন প্রমো সামনে এসেছে এই ধারাবাহিকের। এখানে দেখা গেছে খড়ি এবং ঋদ্ধি দুজনে মিলে অষ্টধাতুর মূর্তি উদ্ধার করতে একটি জঙ্গলে গেছে। যেখানে কয়েকজন গুন্ডারা ছদ্মবেশে তাদেরকে আক্রমণ করেছে।

তারপরেই একে অপরকে ছেড়ে না যেতে চেয়েও তারা দুজন আলাদা হয়ে গেছে। কারণ তাদের আলাদা করে দিয়েছে গুন্ডারা। এবং শেষে দেখা গেল পিছন থেকে ঋদ্ধির মাথায় কিছু দিয়ে একটা আঘাত করেছে গুন্ডারা সে পরে গেছে এবং খড়ি ছিটকে গিয়ে পরেছে অন্য একটা দিকে। দর্শকরা মনে করছে এরপরেই আসতে চলেছে কয়েক বছরের লিপ।

কিন্তু সেই সঙ্গে গাঁটছড়া ভক্তদের মধ্যে কয়েকজনের দুশ্চিন্তাও বেড়েছে তার কারণ বেশ কিছু ধারাবাহিক এমনও রয়েছে বাংলা টেলিভিশনের ইতিহাসে যারা কয়েক বছর লিপ নেওয়ার পরেই জনপ্রিয়তা হারিয়ে ফেলেছিল। দর্শকদের কথায় তার মধ্যে অন্যতম হলো ‘সাঁঝের বাতি’।

প্রসঙ্গত বেশ কয়েক মাস হয়ে গেছে এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় শেষ হয়ে গেছে। এছাড়া এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা গেছে অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা রিজওয়ান শেখকে। প্রথম থেকেই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল দারুন পরিমাণে কিন্তু হঠাৎই কয়েক বছরের লিপ নেওয়ার পরেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা পরে যায়, আর তারপরেই বন্ধ করে দেওয়া হয় ধারাবাহিক থেকে।

আর সেভাবেই এবার গাঁটছড়া ভক্তদের দুশ্চিন্তা হচ্ছে যে এই একইভাবে না এই ধারাবাহিকেরও জনপ্রিয়তা পড়ে যায়। তবে সেটা পরবর্তী দিনেই জানা যাবে আদেও কি ঘটতে চলেছে ধারাবাহিকে। এবং সেই সঙ্গে ঠিক কতটা জনপ্রিয়তা ধরে থাকতে সক্ষম হয় গাঁটছড়া।

Back to top button