Panchami: “নেগেটিভ নাগিনের যেরকম এক্সপ্রেশন থাকা দরকার তেমনই করছে..যে তেজি ভাবটা পঞ্চমীর মধ্যে নেই সেটা চিত্রার মধ্যে পাচ্ছি”! নায়িকার থেকে জনপ্রিয় খলনায়িকা, কালনাগিনীতে মুগ্ধ দর্শক

স্টার জলসার পর্দায় শুরু হয়েছে কিছু মাস আগে অলৌকিক ধারাবাহিক ‘পঞ্চমী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে। তবে এছাড়াও বেশ কিছু জনপ্রিয় মুখ রয়েছে এই ধারাবাহিকে। তার মধ্যে কিছুদিন আগেই প্রবেশ করেছে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী।

পঞ্চমী ধারাবাহিকে শিঞ্জিনীকে দেখতে পাওয়া যাচ্ছে কাল নাগিনীর চরিত্রে। তার লুক সেট হওয়া থেকে তার অভিনয় সবকিছুই প্রশংসিত হচ্ছে, যবে থেকে তার চরিত্রটি ধারাবাহিকে প্রবেশ করেছে। প্রসঙ্গত এই ধারাবাহিকে সুস্মিতা অর্থাৎ পর্দার পঞ্চমী হল একটি গ্রামের সাদা সরল মেয়ে কিন্তু সে মানুষ নয় সে একজন ইচ্ছাধারী নাগিনী।

May be an image of 1 person and standing
এতদিন না জানলেও সে এখন তার আসল পরিচয় জানতে পেরেছে। কিন্তু তার জাতিরা নায়ক কিঞ্জলকে পঞ্চমীর মা অর্থাৎ নাগ রানীর খুনীভাবে।যার জন্য তারা কিঞ্জলকে মারার কথা বারবার পঞ্চমীকে বলেছেন। শেষে যখন পঞ্চমী কিঞ্জলকে মারার বদলে রক্ষা করেছে সেই দেখে এখন কালনাগিনী এসেছে কিঞ্জলকে মারতে।

আর সেখানেই পঞ্চমীর সঙ্গে কাল নাগিনীর অর্থাৎ চিত্রার যে টক্কর দেখানো হচ্ছে সেটা দেখি মুগ্ধ দর্শকরা। এর আগে শিঞ্জিনীকে দেখা গিয়েছিল জি বাংলার ‘উমা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে। সেই ধারাবাহিক তেমন পরিমাণ জনপ্রিয় হয়নি টিআরপি তালিকাতে।

May be an image of 2 people, people standing and indoor
তবে এবার সকলেই শিঞ্জিনীর প্রশংসা করছে। এক নেটিজেন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,
“আমি কোনোদিনই শিঞ্জিনীর ফ্যান ছিলাম না..Even, এখনও যে ফ্যান হয়েছি এমনটাও নয়..কিন্তু আমার কাউকে পছন্দ না হলেও তার গুণটা স্বীকার করতে পারি..

সত্যি বলতে, পঞ্চমী তে শিঞ্জিনী আসার পর বেশ একটা exciting ভাব চলে এসেছে..মনে হচ্ছে কালনাগিনী চিত্রার character এ perfect কাউকেই নিয়েছে..নেগেটিভ নাগিনের যেরকম expression থাকা দরকার তেমনই করছে..যে তেজি ভাবটা পঞ্চমীর মধ্যে পাইনি সেটা চিত্রার মধ্যে পাচ্ছি.. হিন্দি নাগিনের সেই শেষা কিংবা বিশাখার মতোই মনে হচ্ছে চিত্রা কে🔥
আর ড্রেসটাও একেবারে perfect ম্যাচ করেছে👌

অনেক অনেক শুভকামনা রইল চিত্রারূপী শিঞ্জিনীর জন্য💖 দেখতে থাকুন পঞ্চমী রোজ রাত ৮:৩০ টায় শুধুমাত্র স্টার জলসায়”

Back to top button