Panchami: এত সুন্দর গ্রাফিক্স বাংলা সিরিয়ালে আগে দেখানো হয়নি! ‘পঞ্চমী’র মত সিরিয়াল টিআরপিতে সেরার সেরা হওয়ার দাবি রাখে! প্রোমো দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

স্টার জলসায় যেকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘পঞ্চমী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্তকে। এই ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে অলৌকিক কাহিনীর ওপর ভিত্তি করে। এখানে নায়িকা পঞ্চমী হল একজন ইচ্ছাধারী নাগিনী।

তবে নায়িকা ছোট থেকে বড় হয়েছে এক মন্দিরের পুরোহিত এবং তার স্ত্রীর কাছে তাই সে তার আসল পরিচয় জানতো না। কিন্তু আস্তে আস্তে নাগ মাতারা পঞ্চমীকে বলে যে তার মাকে যারা খুন করেছে তাদের একজনের গলায় শঙ্খের লকেট দেওয়া হার থাকবে। আর তেমনি একটা লকেট দেওয়া আর পড়ে রয়েছে নায়ক কিঞ্জল। এদিকে তার আবার সাপ থেকে ফাঁড়া রয়েছে। কিন্তু তাকে বারবার পঞ্চমী সাপেদের থেকে বাঁচিয়েছে।

পরে তাকে নাগ মাতারা এটা বোঝানোর চেষ্টা করলে যে কিঞ্জলই তার মায়ের খুনী! সে তার পরেও কিঞ্জলকে মারার কথা ভাবতে পারেনা। এখন পঞ্চমী জেনে গেছে যে সে একজন ইচ্ছাধারী নাগিনী। আর নিজের সর্বশক্তি দিয়ে সে এখন কিঞ্জল এবং তার পরিবারকে বাঁচানোর চেষ্টা করছে। উল্টোদিকে নাগ মাতা এবং চিত্রা এসেছে কিঞ্জলকে মারার জন্য। এবং তারা পঞ্চমীর বাবাকে নাগ লোকে মায়া বলে আটকে রেখেছে। আর উল্টোদিকে পঞ্চমী এবং কিঞ্জল তার বাবাকে খুঁজে বেড়াচ্ছে।

সম্প্রতি একটি প্রোমো চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিকের সামনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে পঞ্চমী নাগ লোকে গিয়ে দেখছে তার বাবাকে চারিদিক থেকে সাপ জড়িয়ে রেখেছে। সে সব সাপেদের আঘাত করে তার বাবাকে ছাড়িয়ে নিয়ে আসতে যাবে তখনই চিত্রা গিয়ে তাকে বাধা দিতে যায়। আর সে চিত্রাকে আঘাত করে বলে যে আমাকে যদি কেউ আটকাতে আসে তাহলে আমি সব ছাড়খার করে দেবো।

এক নেটিজেন নতুন প্রোমোটি সোশ্যাল মিডিয়ায় দিয়ে লিখেছেন, “পঞ্চমী এখন জাস্ট সেরার সেরা হচ্ছে
গ্রাফিক্স গুলা এত সুন্দর নিঃসন্দেহে বেঙ্গল টপার ডির্জাব করে
সবাই প্রতিদিন টিভিতে দেখতে থাকুন ❝পঞ্চমী❞”। তার মানে বোঝাই যাচ্ছে দর্শকরা এই মুহূর্তে পঞ্চমী ধারাবাহিক থেকে ঠিক কতটা পছন্দ করছে।

Back to top button