Gaatchora: গাঁটছড়া প্রথম দিকে সেরা ছিল, হিরো-হিরোইনের দুটো বিয়ে, পর’কীয়া বা চরিত্রগুলোকে বাজে বানায়নি! দ্যুতির সাথে ঋদ্ধির এফেয়ার দেখাতে পারত কিন্তু করেনি, প্রশংসায় ভরিয়ে দিলো জলসা দর্শক

বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে।। ধারাবাহিকের গল্প যেভাবে শুরু হয়েছিল এখন তা পুরোপুরি ভিন্ন রূপ ধারণ করেছে। তবে মাঝে দর্শকদের কাছে জনপ্রিয়তা হারিয়ে ফেললেও আবার একবার টানটান উত্তেজনার পর্ব দেখিয়ে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

Gourab Chatterjee-Solanki Roy starrer 'Gaatchora' completes 1 year - Times of India
প্রথম থেকেই মূল জুটি ঋদ্ধি এবং ঘড়ির পাশাপাশি রাহুল দ্যুতি এবং কুনাল বনির জুটি কেও দর্শক অনেক ভালোবাসা দিয়েছে। সেই সঙ্গে এই ধারাবাহিক দিনে দিনে দর্শকের কাছে এতটা জনপ্রিয় হয়ে উঠেছে সকলকেই একেবারে ঘরের লোক করে তুলেছে।

Gaatchora - Watch Episode 276 - Dyuti Is Shattered on Disney+ Hotstar
প্রথম থেকেই রাহুল দ্যুতি চরিত্রটিকে কিছুটা পজিটিভ কিছুটা নেগেটিভ দেখালেও তাদের পুরোটা যে নেগেটিভ দেখায়নি এটা নিয়ে দর্শকরা সব সময় খুশি। এমনকি বর্তমানে যে নতুন চরিত্রগুলি নিয়ে আসা হয়েছে সেগুলোকেও গল্পে এত সুন্দর করে প্রবেশ করানো হয়েছে যা দেখে মনেই হচ্ছে না যে গল্পটাকে কোনভাবে নষ্ট করা হবে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতে সকলেই এই ধারাবাহিকের প্রশংসা করছে। সেই সঙ্গে প্রোডাকশন হাউজেরও প্রশংসায় পঞ্চমুখ সকলে।

Gaatchora - Watch Episode 353 - Rahul Exposes Dyuti on Disney+ Hotstar
এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,”গাঁটছড়া প্রথম দিকে সেরা ছিল।
কিন্তু একটা জিনিস মানতেই হবে।
এক্রোপলিস টিম অন্তত টিআরপি লোভি না।
হিরো হিরোইন এর দুটো বিয়ে বা চরিত্র গুলোকে বাজে বানাইনা।
চাইলে মৈনাক এর সঙ্গে কড়ির বিয়ে শয়তানি ঝামেলা দেখাতে পারত।
দ্যুতি র সাথে ঋদ্ধি র এফেয়ার দেখাতে পারত।
দ্যুতি অনেক লোভি ঋদ্ধি মান যে মালিক সবকিছুর। এটা জেনে এিকোন প্রেম দেখাতে পারত লোভ করে কিন্তু তারপর ও দ্যুতি র কিছু কিছু দিক পজিটিভ দেখিয়েছে।

Gaatchora - Watch Episode 286 - Dyuti Is Shattered on Disney+ Hotstar
রাহুল এসব কোনকিছু র মালিক না এসব জানার পর ওকে ছেড়ে দিতে পারত। তাও ওকে ভালোবাসে গেছে।
আর যায় হোক টিআরপি র জন্য বাজে কিছু দেখাইনি। এটা বলতে পারব। শেষ হলেও ভালো যে লিডদের চরিত্র গুলো কলুষিত করেনি। @acropolis টিম কে অনেক ধন্যবাদ। এসব না দেখানোর জন্য”

Back to top button