Alta Foring: নায়ক কখনো আবার নায়িকাকে মারতে চায়? “লীনা পিসির মাথা খুলে দেখতে হবে কী আছে”, অদ্ভুত গল্প মেনে নিতে পারছে না দর্শক

বর্তমানে বিনোদনের একটি বড় অংশ হয়ে উঠেছে বাংলা টেলিভিশনগুলি। আর সেখানেই ধারাবাহিকগুলি হল একটি বড় মাধ্যম। সারাদিনের ক্লান্তি দূর করার জন্য বাড়ির মহিলারা বিশেষত সন্ধ্যার পরে টিভির সামনে বসেন তার প্রিয় ধারাবাহিক দেখার জন্য। আর এই জনপ্রিয়তা দিন দিন এত বৃদ্ধি পাচ্ছে যার ফলে নিত্যদিন নতুন নতুন ধারাবাহিকের আনাগোনা চলছে টিভি চ্যানেলগুলোতে।

আর এত ধারাবাহিকের মধ্যে বেশ কিছু ধারাবাহিক দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে। তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’। যেটি শুরুর প্রথম থেকেই গল্পের নানান পরিবর্তনের কারণে দর্শকের মনে ধরেছিল। এবং সেই জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পেয়েছে এখন টিআরপি তালিকায় ভালই ফল করছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র ফড়িং এবং অভ্রর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায়। অর্ণবকে এর আগেও আমরা বেশকিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পেয়েছি। তবে খেয়ালীকে এই প্রথম টিভির পর্দায় দেখা যাচ্ছে। অভিনয় জগতে তিনি একেবারেই নতুন।

কিন্তু বাংলা ধারাবাহিকে সব সময় দেখানো হয় নায়ক এবং নায়িকা একে অপরের পরিপূরক। একে অপরকে ভালোবাসার পরেও নানান যুদ্ধ করে এবং বাধা-বিপত্তি পেরিয়ে একে অপরের কাছে আসতে হয়। তবে এই ধারাবাহিকের গল্প একেবারেই অন্যরকম। প্রথম থেকে নায়ক নায়িকার মধ্যে মিল দেখা গেলেও বর্তমানে দেখানো হচ্ছে নায়ক নিজেই নায়িকাকে মারতে চাইছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে অভ্র টাকার লোভে ফড়িংকে নিজের পথ থেকে সরিয়ে ফেলতে চাইছে। আর সেই জন্য সে নানা রকম ষড়যন্ত্র করছে ফড়িংয়ের বিরুদ্ধে। আবার অন্য দিকে ফড়িংয়ের জীবনে নতুন নায়কের প্রবেশ ঘটেছে।

ধারাবাহিকে এইসব আজগুবি গল্প দেখে বেজায় চটেছেন দর্শক। ধারাবাহিকের নায়ক কখনো নায়িকাকে মারতে চায় সেটা মেনে নিতেই পারছে না তারা। আর তাই নিয়েই এই ধারাবাহিককে সমালোচনা এবং কটাক্ষ শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button