Meyebela: ‘অনুরাগের ছোঁয়া’র ছায়া ‘মেয়েবেলা’তে! বীথিকে দেখে প্রথম দিকের লাবণ্যের কথা মনে পড়ছে দর্শকদের! তবে কি আরো একজন সেরা শাশুড়ি পেতে চলেছে জলসা?

সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘মেয়েবেলা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বীকৃতি মজুমদার এবং অভিনেতা অর্পণ ঘোষালকে। সেই সঙ্গে বহুদিন পরে আরো একবার ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী রূপা গাঙ্গুলী। গল্পের শুরুতেই দেখা গেছে বীথি মিত্র বাড়ির মেজ বউ। আর তার ছেলে গল্পের নায়ক ডোডো। উল্টোদিকে গল্পের নায়িকা মৌ হলো বাবা-মা ম’রা অনাথ একটি মেয়ে যে মাসি মেসোর কাছে আশ্রিতা থাকে।

গল্পের শুরু থেকেই দেখা যাচ্ছে মৌয়ের মায়ের সঙ্গে বীথির ভালো বন্ধুত্ব ছিল একটা সময় কিন্তু কোন একটি কারণে তাদের সম্পর্কে তিক্ততা বেড়ে যায়। যার ফলে বীথি এখন মৌকে একদমই পছন্দ করতে পারেনা। সে সবসময় নিজের ছেলেকে মৌ এর থেকে দূরে রাখতে চায়। কিন্তু বাড়ির অন্যরা সকলেই মৌকে খুবই পছন্দ করে। আর বীথি যে মৌকে একেবারেই পছন্দ করে না সেটা মৌ খুব ভালো বুঝতে পারে যার জন্য নিজেকে একটু আড়ালে রাখে সে।

এছাড়া দেখা গেছে ডোডোর বিয়ের তোড়জোড় হচ্ছে মিত্র বাড়িতে। তার বান্ধবীর সঙ্গে তার এক সপ্তাহ পরেই বিয়ে। উল্টোদিকে মিত্র বাড়িতেই নিচের তলায় ভাড়া থাকে মৌরা। আর সম্প্রতি একটি পর্বে দেখা গেছে মৌ এর জন্মদিন কিন্তু তার মাসি, মেসো, বোন কারুর মনে নেই। কিন্তু অন্যদিকে ডোডো তার বোন এবং তার ভাইয়ের মনে আছে মৌয়ের জন্মদিনের কথা। তারা ছাদে কেক এনে জন্মদিন সেলিব্রেট করার প্রস্তুতি করে।

আর সবাই মিলে মৌকে সারপ্রাইজ দেয়। মৌ সেটা দেখে খুশি হয়ে যায় আর ভিডিও কলে দেখা যায় ডোডোর হবু বউ এবং মৌয়ের মাসির ছেলেকে নিয়ে তারা আনন্দ করতে থাকে। কিন্তু তাদের চেঁচামেচি শুনে বীথি ছাদে এসে দেখে মৌ কেক মাখাচ্ছে ডোডোকে। যা দেখে সে মৌয়ের উপর রেগে গিয়ে চ’ড় মা’রতে যায়। তবে ধারাবাহিক শুরুর প্রথম থেকেই এই গল্প বেশ মনে ধরেছে দর্শকদের সোশ্যাল মিডিয়া দেখলেই তা বোঝা যাচ্ছে।

কিন্তু এবার এই ধারাবাহিকের গল্পের সাথে অনেকেই স্টার জলসার অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক এর মিল পাচ্ছে। বিশেষ করে বীথির সঙ্গে ‘অনুরাগের ছোঁয়া’য় লাবণ্যর তুলনা করছে দর্শকরা। তার কারণ অনুরাগের ছোঁয়াতেও লাবণ্য প্রথমে দীপাকে একদমই পছন্দ করত না কিন্তু আস্তে আস্তে গল্পে দেখা গেছে সে দীপার মা হয়ে উঠেছে। আর ‘মেয়েবেলা’ দেখে এমনটাই হতে চলেছে মনে করছে দর্শকরা।

Back to top button