Bangla Serial

Bangla Medium: হাঁটুর ওপরে শাড়ি এবং দাদুর আমলের ছাতা! “গ্রামের মেয়ে মানেই গাইয়া ভূত হতে হবে?” বাংলা মিডিয়াম শুরু হতে না হতেই তিয়াশার সাজ নিয়ে খোঁটা খেলো জলসা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে জি বাংলা এবং স্টার জলসায়। কিছুদিন আগে স্টার জলসায় শুরু হয়েছে ‘পঞ্চমী’। এই অতি অলৌকিক ধারাবাহিকটি বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তারপরেই আরও একটি নতুন ধারাবাহিক শুরু হয়ে গেছে।

প্রসঙ্গত মাত্র দুদিন হয়েছে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী তিয়াসা লেপচাকে এবং অভিনেতা নীল ভট্টাচার্যকে। কৃষ্ণকলি খ্যাত এই জুটিকে দর্শক আগেই দেখেছে টিভির পর্দায়। আর তেমনি জনপ্রিয়তা দিয়েছে।

May be an image of 2 people, people standing and outdoors
কিন্তু নতুন ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকরা নানা রকম মন্তব্য করতে শুরু করেছে। প্রথমত তো নায়িকার যে পোশাক-আশাক দেখানো হয়েছে তা নিয়ে চরম আপত্তি রয়েছে নেটিজেন্দের একাংশের। কারোর কারোর বক্তব্য আজকালকার দিনে কোন গ্রামের মেয়ে এমন সাজে।

তাই নিয়ে এক নেটিজেন মন্তব্য করেছেন, “সে তো হলো কিন্তু আজকের দিনে কোন গ্রামের মেয়ে ঐরকম উঁচু করে শাড়ি পরে দাদুর আমলের ছাতা নিয়ে রাস্তায় বেরোয় বলতে পারেন,,?” অন্য আর একজন অভিনেত্রীর ধারাবাহিকের একটি দৃশ্যের দুটি ছবি পোস্ট করে লিখেছে,”গ্রামের মেয়ে বলে কি এভাবে গেঁয়ো ভূত এর মতো লুক দিতে হবে আর বাংলা মিডিয়ামে পড়ে বলে বিয়ে ভেঙে দিয়েছে অত্যাধিক বাড়াবাড়ি এগুলো।”

প্রসঙ্গত এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নায়িকা যতই ভালো পড়াশোনায় হোক না কেন তাকে নায়ক বিয়ে করতে আসেনি শুধুমাত্র সে বাংলা মিডিয়ামে পড়ে বলে। আরে নেটিজেনদের একাংশের প্রশ্ন এমনটা কবে সত্যি হয়েছে। শুধুমাত্র বাংলা মিডিয়ামে পড়ার জন্য বিয়ে ভেঙে গেছে, এটা বাড়াবাড়ি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button