Bangla Serial

Case Against Jagadhatri: জি বাংলার বিরুদ্ধে এবার জনস্বার্থ মামলা! শিশুদেরকে নিয়ে হিংসাত্মক ঘটনা দেখে টিআরপি বাড়াতে চায় ‘জগদ্ধাত্রী’! হিংসাত্মক দৃশ্য নিয়ে ক্ষুব্ধ দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌমদীপ মুখার্জিকে। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যায় মিঠাইকে পর্যন্ত জনপ্রিয়তায় ছাড়িয়ে গেছে জগদ্ধাত্রী । এখনো এক বছর হয়নি এটি টিভির পর্দায় সম্প্রচার হচ্ছে এরই মধ্যে বেশ কয়েকবার টিআরপি তালিকায় শীর্ষস্থানও দখল করে নিয়েছে।

এই ধারাবাহিকের গল্প প্রথম থেকে সাংসারিক কূটকচালি ছাড়া যে ডিটেকটিভ ধর্মী গল্প দেখানো হচ্ছিল তা ভালোভাবেই নিয়েছিল দর্শক। কিন্তু বর্তমানে এই ধারাবাহিক নিয়ে নানা রকম অভিযোগ উঠছে। অনেকের মতে এই ধারাবাহিক টিআরপি তালিকায় নিজেদের জনপ্রিয়তা বাড়ানোর জন্য শিশুদেরকে হা’তি’য়ার করছে। এই অভিযোগ বারবার সোশ্যাল মিডিয়াতে উঠছে ‘জগদ্ধাত্রী’র বিরুদ্ধে।

আর এইসব দেখেই বেজায় চটেছেন দর্শকরা। প্রসঙ্গত জগদ্ধাত্রী ধারাবাহিকের গল্প এখন এগোচ্ছে কৌশিকী মুখার্জির ছোট্ট মেয়ে কাঁকনকে নিয়ে। নিজের মাকে শত্রুদের হাত থেকে বাঁচাতে গিয়ে গু’লি খায় কাঁকন। আর এখন সে জীবন মৃ’ত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে হাসপাতালে।

ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয়েছে যে কাঁকন কথা বলতে পারে না। তাই গল্পে প্রথম থেকেই দর্শকের বিপুল পরিমাণ ভালবাসা এবং সহানুভূতি পেয়েছে কাঁকন চরিত্রটি। কিন্তু বর্তমানে বড়দের ঝামেলার মধ্যে পড়ে তাকে মৃ’ত্যু’র সঙ্গে পাঞ্জা লড়তে হচ্ছে। এমনকি সেই হাসপাতালেও তাকে মে’রে ফেলার চক্রান্ত করা হচ্ছে। আর এই দেখেই ক্ষুব্ধ দর্শক।

নেটিজেনদের একাংশের দাবি শুধুমাত্র টিআরপির লোভে হিং’সা’ত্ম’ক কার্যকলাপ দেখানো হচ্ছে ধারাবাহিকে। এত মা’রা’মা’রি খু’ন-খারাবি একদমই ভালো চোখে দেখছেন না দর্শকরা। তাই নেটিজেনদের একাংশ চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়েছেন যে ধারাবাহিকের গল্পে যেভাবে ছোট শিশুর ওপর হিং’সা’ত্ম’ক ঘটনা দেখানো হচ্ছে তাতে কেউ যদি জনস্বার্থ মামলা দায়ের করে তবে বিরাট সমস্যায় পড়তে পারে চ্যানেল কর্তৃপক্ষ এবং প্রোডাকশন হাউজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button