Bangla Serial

Guddi Shirin Pregnancy: গুড্ডি নয়, অনুজের সন্তানের মা হতে চলেছে শিরিন! এবার নায়িকা ছেড়ে খেলা ঘুরছে খলনায়িকার দিকে! “এভাবেই গুড্ডিকে বানের জলে ভাসিয়ে দাও”, Troll করছে দর্শক

এই মুহূর্তে স্টার জলসার বেশ চর্চিত একটি ধারাবাহিক হলো ‘গুড্ডি’। যেটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় রাত দিন চর্চা হতে দেখা যায়। এই ধারাবাহিকের চরিত্ররা যেমন অনুজ, গুড্ডি, শিরিন প্রত্যেককে নিয়ে নানারকম মন্তব্য করতে দেখা যায় নেটিজেনদের। তবে সম্প্রতি এই ধারাবাহিকের গল্পে যে মোড় ঘোরানো হয়েছে তাতে খুব একটা খুশি হতে পারছেন না কেউ।

প্রসঙ্গত, এখন ধারাবাহিকে দেখানো হচ্ছে যুধাজিত এবং গুড্ডির বিয়ের দিন অনুজ অ্যাক্সিডেন্ট করে এবং সেই খবর শুনে বিয়ে ভেঙে ছুটে অনুজের কাছে চলে আসে গুড্ডি। তারপর অনুজ হাসপাতালে শিরিনের কাছ থেকে ডিভোর্স চায়। কিন্তু তারপরেই বাড়িতে এসে অনুজসহ বাড়ির সকলকে শিরিন জানায় যে সে অন্তঃসত্ত্বা। যার ফলে বাড়ির সকলে তাকে নিয়ে মাতামাতি করতে থাকে এবং খুশি হয়ে যায়। সে সঙ্গে অনুজকে বলে যে শিরিনের সঙ্গেই থাকতে হবে তাকে।

উল্টো দিকে এখন দেখা যাচ্ছে আবার একবার যুধাজিৎ এবং গুড্ডির বিয়ে হচ্ছে। তবে সিঁদুর পড়ানোর সময় গুড্ডি বলছে যে সে তার বাবুজি’র কাছে সে শুনেছিল তাদের বিয়েতে নাকি বউ নিজে নিজে সিঁদুর পরে। তাই একটা আয়না নিয়ে নিজেই নিজের মাথায় সিঁদুর দিয়ে দিয়েছে। এই দৃশ্য দেখে রীতিমতো ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কিন্তু শিরিন অন্তঃসত্ত্বা, এই খবর শোনার পর থেকেই অনেকেই মনে করছে হয়তো এবার নায়িকার দিক থেকে খলনায়িকার দিকে সকলের সহানুভূতি চলে যাবে আর গুড্ডি গুরুত্ব হারাবে।

এই প্রসঙ্গে সম্প্রতি এক জনপ্রিয় সংবাদমাধ্যমের তরফে পর্দার শিরিন অর্থাৎ অভিনেত্রী মধুরিমা বসাকের সঙ্গে যোগাযোগ করা হয়। তার কথায়, “দর্শক আসলে আমাদের এতটাই ভালবাসেন, তাই ব্যক্তিগত ভাবে নিয়ে নেন অনেক কিছু। কিন্তু চিত্রনাট্য তো আমাদের হাতে নেই।

তবে এটা সত্যি, লেখিকা অনেক সময় সিরিয়ালের গল্প এমন ভাবেই বাঁধেন, যা সমাজকে কিছু বার্তা দেয়। তবে এ ক্ষেত্রে বলব, দর্শক আমাদের নিয়ে চর্চা করেন, আলোচনা করেন তা খুব-ই ভাল। কিন্তু এতটা ব্যক্তিগত ভাবে নেওয়ার কোনও কারণ নেই।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button