Bangla Serial

Leena Ganguly: পাল্টে গেলো লেখিকা লীনা গাঙ্গুলীর নাম! সব সিরিয়ালে নায়িকাদের মেরে দেন, নাম হওয়া উচিত “নায়িকা মেরে ফেলা গাঙ্গুলী”

বর্তমানে দেখা যায় বাংলা সিরিয়ালের ক্ষেত্রে অভূতপূর্ব পরিবর্তন হয়েছে। গল্প বলার ধরন এবং গল্প পরিবেশন এর ক্ষেত্রে অনেক রকমের স্টাইলের পরিবর্তন এসেছে সেটা লক্ষ্যনীয়। আগেকার সময় থেকে এখনকার সময় সিরিয়াল গুলি অনেক বেশি দর্শকদের কাছে গ্রহণযোগ্য হয়ে উঠেছে।

বলা যায় বর্তমান সময়ের সঙ্গে একেবারে তাল মিলিয়ে তৈরি করা হচ্ছে গল্পগুলি। আর এই সিরিয়ালগুলি তৈরি করার ক্ষেত্রেও গল্প লেখার জন্য লেখক বা লেখিকার প্রয়োজন হয় প্রতিটি চ্যানেলের। একটি চ্যানেলে একাধিক লেখক বা লেখিকা থাকেন যাদেরকে চিত্রনাট্যকার বলা হয় এক্ষেত্রে।

Leena Ganguly

বাংলার প্রথম সারির চ্যানেল স্টার জলসার অন্যতম জনপ্রিয় এক চিত্রনাট্যকার হলেন লীলা গাঙ্গুলী। তার নাম জানে না এমন স্টার জলসার দর্শক নেই কেউ। একের পর এক সিরিয়ালকে নিজের মস্তিষ্কপ্রসূত ভাবনা দিয়ে গড়ে তুলেছেন লীনা।

Dhulokona - Watch Episode 122 - Phuljhuri Is Forced on Disney+ Hotstar
কিন্তু বর্তমানে যেভাবে বিভিন্ন ধারাবাহিকের গল্প এগোচ্ছে সেখানে প্রতিমুহূর্তে নানা কটুক্তি মুখে পড়তে হচ্ছে এই চিত্রনাট্যকারকে। ধুলোকণা এবং খড়কুটো এই দুটি ধারাবাহিক বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে যার মধ্যে দ্বিতীয় মধ্যেই শেষ হয়ে গেছে। তবুও দর্শকদের মনে থেকে গেছে গুনগুন।

কেন এভাবে মরতে হল গুনগুনকে, দর্শকদের রোষের মুখে পড়ে জবাব দিলেন লীনা  গাঙ্গুলী
গুনগুন এবং ফুলঝুরি দুটি ধারাবাহিকের এই দুটি চরিত্র অত্যন্ত জনপ্রিয় এই মুহূর্তে। দুটি চরিত্রকে এবং এই দুটি চরিত্রের ভবিতব্য নিজের হাতে লিখেছেন লীনা। কিন্তু কোথাও গিয়ে দেখা যাচ্ছে দুজনের ভাগ্য একই রকম হতে চলেছে হয়তো। গুন গুন ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে এমনটাই দেখানো হয়েছিল সিরিয়ালে।


এদিকে ধুলোকনা সিরিয়ালের ফুলঝুরির ক্ষেত্রে তার পেটে টিউমার দেখা দিয়েছে যেটাকে আগে মনে করা হয়েছিল সে সন্তান সম্ভবা। এর থেকে অনুমান করা হচ্ছে, এবার হয়তো তার পরিণতিও হবে গুনগুনের মতই মৃত্যু। তাই এবার সোশ্যাল মিডিয়ায় এক অদ্ভুত দাবি লক্ষ্য করা গেছে দর্শকদের মধ্যে। অনেকেই দাবি করছে লীনা গাঙ্গুলীর নাম পাল্টে দেওয়া হোক। তার আসল নামের জায়গায় বরং তার নাম দেওয়া হোক নায়িকা মেরে ফেলা গাঙ্গুলী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button