Bangla Serial

Nabab Nandini: চাকরি-বাকরি ছেড়ে দিয়ে শ্বশুরবাড়ির মন জয় করতে হেঁসেলে ঢুকে গেলো নন্দিনী! “আধুনিক যুগেও এরকম বস্তাপচা গল্প?” বিরক্ত দর্শক

আজকাল বাংলা বিনোদনের দুনিয়ায় বাংলা সিরিয়াল যেভাবে তরতর করে এগোচ্ছে আর একের পর এক নতুন নতুন গল্প আসছে তাতে বাঙালি দর্শকদের পোয়া বারো। নতুন নতুন গল্প, নতুন চরিত্র আর সেই সঙ্গে নতুন মুখ। অভিনেতা অভিনেত্রী হিসেবে এ যাবত এমন প্রচুর মুখ উঠে এসেছে যারা প্রথম কাজেই মন জয় করছে দর্শকদের।

এমনই এক নতুন শুরু হওয়া ধারাবাহিক হলো নবাব নন্দিনী। স্টার জলসার এই নতুন সিরিয়াল একেবারে নতুন ধরনের গল্প এবং দুটি নতুন মুখ নিয়ে এসেছে দর্শকদের সামনে। যদিও অভিনেতা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ রিজওয়ান তবে অভিনেত্রী যিনি হয়েছেন সেই ইন্দ্রানী পাল একেবারে নতুন মুখ টেলিভিশনে।

ধারাবাহিকের শুরুতে যেভাবে দর্শকদের সামনে দেখানো হয়েছিল যে ধারাবাহিকের গল্প একেবারেই অন্যরকম সেক্ষেত্রে দর্শকদের অনেক আশা ছিল এই ধারাবাহিকের প্রতি। নবাব এবং নন্দিনী দুজনেই নিজেদের স্বপ্ন পূরণ করার ইচ্ছা রাখে। নবাব বড় ফুটবলার হতে চায় আর নন্দিনী চায়। নবাবের বড় বৌদি এক্ষেত্রে সব থেকে বড় খলনায়িকা নন্দিনির জীবনে।

কিন্তু অবশেষে দর্শকরা নিরাশ। কারণ সেই একই গল্প ঘুরেফিরে চলে গেল। নিজের চাকরি ছেড়ে হঠাৎ বিয়ে করে শ্বশুরবাড়ির সকলের মন জয় করার চেষ্টা করে চলেছে নন্দিনী। “নবাবনন্দিনী”র একটি প্রমো দর্শকদের সামনে আসতেই তাদের একাংশ রেগে লাল। কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “বরণ” শেষ হয়েছে যেখানে তিথিও একভাবে চাকরি ও কর্মজীবন ছেড়ে বিয়ে করার পর থেকেই শ্বশুরবাড়ির মন জয় করতে লেগে পড়ে।

সম্প্রতি যে ভিডিওটি “নবাব নন্দিনী” ধারাবাহিকের সামনে এসেছে, সেখানেও দেখা যাচ্ছে সে শ্বশুরবাড়ির সবার জন্য তাদের প্রিয় খাবারের পদ রান্না করে মন জিতে নিতে চাইছে। উল্টোদিকে সে যে চাকরি করতো তা আর করে না। আধুনিক যুগে এরকম ধরনের চিন্তাভাবনা কেন দেখানো হচ্ছে ধারাবাহিকে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button