Bangla Serial

Dhulokona: অঙ্কুরের সঙ্গে আরেকবার ফুলঝুরির বিয়ে ঠিক করুন, ছুটে আসবে নিখোঁজ হওয়া লালন! লীনা পিসির একঘেয়ে গল্প বদলানোর জোর দাবি জানাচ্ছেন নেটিজেনরা

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকগুলিতে যে পরিমাণ প্রতিযোগিতা চলছে তাতে নতুন নতুন চমক না এলে প্রতিযোগিতায় টিকে থাকতে পারবে না সেই ধারাবাহিক। একের পর এক নতুন ধারাবাহিক যেমন আসছে তেমনই পুরনো ধারাবাহিকগুলিকে একের পর এক বিদায় দেওয়া হচ্ছে নতুনগুলিকে জায়গা করে দেওয়ার জন্য।

সেক্ষেত্রে দেখা হচ্ছে কোন ধারাবাহিক কতটা জনপ্রিয় এবং তার টিআরপি কেমন আর তার ভিত্তিতে ছাটাই পর্ব চলছে। ফলে নিজেদেরকে প্রতিযোগিতায় ধরে রাখতে বিভিন্ন ধারাবাহিক বিভিন্ন গল্প এনে তার মধ্যে নতুন নতুন চমক আনছে দর্শকদের আকর্ষণ করতে।

এর মধ্যে বেশ গুরুত্বপূর্ণ জায়গায় এসে পৌঁছেছে ধুলোকণা ধারাবাহিক। অনেক কষ্টের পর বিয়ে হয়েছে লালন আর ফুলঝুরির। কিন্তু তার আগের বউ চড়ুইয়ের সঙ্গে আলাদা হওয়ার পর সেটা কিছুতেই মেনে নিতে পারছে না চড়ুইয়ের মা। তাই দুজনের মধ্যে দেওয়াল তুলে ধরতে একটা নতুন চক্রান্ত করল সে।

এই চক্রান্ত দেখে চমকে গেছে দর্শকরা। বিয়ের পর হানিমুনে গিয়েছিল লালন আর ফুলঝুরি। কিন্তু সেখানেই ঘটল চরম বিপত্তি। এলো সবথেকে বড় দুঃসংবাদ। সমুদ্রে দুজন মিলে একান্ত সময় কাটাতে গিয়ে ঢেউয়ের মধ্যে ভেসে গেলো লালন। এদিকে পাগলপ্রায় অবস্থা তার স্ত্রীর।

এর মধ্যেই আবার দেখা গেল পুলিশ একটি আরও বড় দুঃসংবাদ নিয়ে এসেছে তাদের জন্য। উদ্ধার হয়েছে একটি ক্ষতবিক্ষত মৃতদেহ যেটাকে পুলিশ বলছে লালনের দেহ। দুজনের পোশাক মিলে যাওয়ায় এই দাবি করেছে পুলিশ। এবার দেহ সনাক্তকরনের জন্য কাউকে একজনকে যেতে হবে। আর এমনটা শুনে ভেঙে পড়েছে বাড়ির সবাই।

এমন চরম অংশে ফুলঝুরিসহ অন্যান্য সদস্যদের অভিনয় দিদির মতো ভালো লেগেছে দর্শকদের। মানালি দে টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী যিনি মুখ্য চরিত্রের অভিনয় করছেন। তবে কিছু কিছু মানুষ বলছে এবার একটা একঘেয়ে গল্প আসতে চলেছে ধারাবাহিকে।

অঙ্কুরবাবু আবার জীবনে আসবে ফুলঝুরির। তাকে সান্ত্বনা দিতে পাশে দাঁড়াবে। আর ঠিক সেই সময় বাড়ির অন্যান্যরা তাকে জোর করবে ফুলঝুরিকে বিয়ে করার জন্য। ঠিক এমন সময় আবার এসে হাজির হবে লালন। দর্শকদের প্রশ্ন ধারাবাহিক নির্মাতারা কি এর বাইরে আর কিছু ভাবতে পারে না?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button