Mithai: মিঠাই-এর স্মৃতি ফেরানোর প্রয়াস বিফলে! মিঠিকেই স্ত্রী রূপে মেনে নিচ্ছে সিড! গল্প মোড় নিচ্ছে অন্য দিকে, আবেগঘন মিঠাই ভক্তরা

‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাই ফেরার পরই মিঠি-মিঠাই নিয়ে শুরু হয় শোর। মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকে এন্ট্রি নিয়েছিল মিঠি। কিন্তু এরপরও অনবরত দর্শকদের চাহিদার জন্য ‘মিঠাই’ ধারাবাহিকের লেখিকা মিঠাই-কে ফিরিয়ে এনেছে। এরপরই দু’ভাগে ভাগ হয়ে গিয়েছে ‘মিঠাই’ ভক্তগণ। এই মিঠি হুবহু মিঠাই-এর মতোই দেখতে। দুষ্টু- মিষ্টি মেয়ে মিঠির অভিনয়ে মুগ্ধ হয়েছিল অনেকেই।

এদিকে মিঠাই ফিরে আসতে কয়েকদল ভক্ত মিঠাইকে তার জায়গাতে আবার দেখতে চান, আবার কিছু দর্শক মিঠিকে নিয়ে দুশ্চিন্তায় পড়ে যায়। মিঠাই সাথে মিষ্টির এন্ট্রি টানটান উত্তেজনার সৃষ্টি করে। এদিকে এদের এন্ট্রির সাথেই দর্শকদের মনে আরও প্রশ্নের পাহাড় এসে পড়ে। এক মিষ্টি কার মেয়ে? দুই মিথির কি হবে? এদিকে মিঠাই তার পুরোনো সকল স্মৃতি ভুলে গিয়েছে। সিডি মিঠাইকে সুস্থ করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে চলেছে।

মিঠাই এর জন্মদিনেও মিঠিকে মিঠাই সাজিয়ে উজ্জাপন করা হচ্ছে। আর তা দেখেই খেপে উঠেছে মিঠাই ভক্তরা। তাদের কথায়, এখানে মিঠিকে এনে মিঠাই-এর জায়গা মুছে ফেলা হচ্ছে। অন্যদিকে কিছু দর্শকদের মত ছিল, এরফলেই মিঠাই তার স্মৃতি ফিরে পেতে পারে। কিন্তু দেখা গেল, তা পুরো উল্টো। মিঠাই মিঠিকেই সিডের স্ত্রী ভাবতে শুরু করেছে।
jodi

উল্লেখ্য, ধারাবাহিকের প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর দুষ্টু-মিষ্টি জুটি বেশ প্রিয় সকলের। মিঠাই-এর মৃত্যুর পর ধারাবাহিকের টিআরপিও তাই তলানিতে নামতে শুরু করে। মিঠাইকে দেখার জন্য উৎসুক হয়ে ওঠে দর্শক। এরপরই মিঠি রূপে সৌমিতৃষার ফের আগমন। সিডের ছেলে শাক্যের সঙ্গে এক মধুর সম্পর্কে আবদ্ধ হয় মিঠি। এবার ফের মিঠাই ভক্তরা চিন্তায় পড়ে গিয়েছে, তাহলে কি মিঠাই কোনোদিনই ফিরে পাবে না তার স্মৃতি?
Screenshot 20230307 103958 Facebook

এক ভক্ত লেখেন, “ভেবেছিলাম মিঠাই এর স্মৃতি ফিরে পাওয়ার পর মিঠিকে সিডের বউ মনে করে নতুন একটা ঝামেলা হবে কিন্তু এখন তো দেখা যাচ্ছে স্মৃতি ফেরার আগেই মিঠাই মিঠিকে সিডের বউ ভাবছে..বললো তো বউ না থাকলে তবুও মিষ্টির বাবা ভাবা যেত,,,হয়েছে তো শান্তি?যাদের মিঠির মিঠাই সাজা নিয়ে খুব উৎসাহ ছিল.. আমরা যখন বলতাম মিঠি কেন মিঠাই সাজবে তখন আপনারা বলতেন তাতে কি সমস্যা,,দেখেন এবার কি সমস্যা!”

Back to top button