Bangla Serial

Sourav Das: পর্দায় মহিষাসুর সাজছেন, বাস্তবেও কাজকর্মে অসৎ ব্যক্তি! মায়ের ব্যাগ থেকে টাকা চুরি করতেন সৌরভ দাস, হাটে হাঁড়ি ভেঙে দিল তার বোন

সম্প্রতি টলিউডের জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। একসময় ছোট পর্দায় নিজের অভিনয় জীবন শুরু করে এখন ছবি এবং ওয়েব সিরিজে সমান দক্ষতায় কাজ করে যাচ্ছেন এই অভিনেতা। তার অভিনয় গুনে দর্শকেদের মুগ্ধ করেছেন। এই মুহূর্তে তিনি বাংলা ওয়েব সিরিজের একজন জনপ্রিয় মুখ। তার ঝুলিতে রয়েছে “চরিত্রহীন” “মন্টু পাইলট” “কামিনী”র মত একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজ।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

২০১৩ সালের জি বাংলার ধারাবাহিক “বয়েই গেল” থেকে সৌরভ তার নিজের অভিনয় ক্যারিয়ার শুরু করেন। তারপরে একাধিক বাংলা ছবিতে কাজ করেছেন তিনি। সম্প্রতি সৌরভকে দেখতে পাওয়া গেছে আবির চ্যাটার্জি, অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা অভিনীত “কর্ণসুবর্ণের গুপ্তধনে”। এবং সম্প্রতি মুক্তি পাওয়ার পরিচালক পাভেলের ছবি “কলকাতা চলন্তিকায়”।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

এই অভিনেতা কয়েকদিন আগে তার বোন অরুনিমা দাসের সাথে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে খেলতে এসেছিলেন প্রতিযোগী হয়ে। সেখানেই রচনা ব্যানার্জীর সাথে তাদের বাস্তব জীবনের বেশ কিছু মুহূর্তের কথা শেয়ার করেন সৌরভ এবং অরুনিমা। সেখানেই তার বোন অরুনিমা ফাঁস করে দেন যে তিনি কিভাবে ছোটবেলায় তার মায়ের ব্যাগ থেকে টাকা চুরি করতেন।


অরুনিমা বলেন, “ছোটবেলায় দাদা আমাকে হঠাৎ স্কুল থেকে বার করে বিরিয়ানি এবং কোকো কোলা খাওয়াতো। আমি কখনো ওকে প্রশ্ন করতাম না যে ও কোথা থেকেই টাকা পাচ্ছে।দাদা আমাকে হাফপ্লেট বিরিয়ানি খাওয়াতো। কিন্তু দিনের পর দিন এমন চলতে থাকতে হঠাৎ মা দেখলো মায়ের পার্স থেকে টাকা কমতে থাকছে। আর এখন বড় হয়ে নৈতিকতা বোঝাচ্ছে।”


সেই শুনে অবশ্য অভিনেতাও তার বোনকে চেষ্টা করেন চুপ করাতে, কিন্তু সে সব কথা ফাঁস করে দেয়। সৌরভের এই কান্ড শুনে অন্যান্য যে প্রতিযোগিরা ছিল এবং রচনা নিজেও অবাক হয়ে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button