Actress Mithai: স্বেচ্ছায়”মিঠাই” ছেড়ে দিচ্ছেন এই জনপ্রিয় নায়িকা! হঠাৎ সিদ্ধান্তে চমকে গেল দর্শক! কেন আচমকা মাঝ পথে ধারাবাহিক ছাড়লেন?

কিছুদিন আগে জি বাংলার মিঠাই ধারাবাহিকে বেশ কিছু পরিবর্তন এসেছে। বলা চলে ধারাবাহিকের গল্পে এসেছে বিশাল চমক। সেই সঙ্গে আবার বেশ কিছু নতুন নতুন চরিত্রও প্রবেশ করেছে গল্পে। আবার বেশ কিছু পুরনো চরিত্রকেও বিদায় নিতে হয়েছে। তার মধ্যে অন্যতম ছিলেন নিপার বাবা ওরফে সন্দীপ চক্রবর্তী। তবে এবার মিঠাই ভক্তদের জন্য আবার একটি বড় দুঃসংবাদ।

হঠাৎ করে ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছেন এক জনপ্রিয় নায়িকা। তিনি বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় মুখ। এক নামেই দর্শক চেনে তাকে। কিন্তু হঠাৎ তার এই সিদ্ধান্তে চমকে গেল দর্শকরা।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5
কে সেই নায়িকা জানতে চান? সিদ্ধার্থর পিপির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জি এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকাতে অভিনয় করছিলেন। তার অভিনীত এই পিসির চরিত্রটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের কাছে। কিন্তু তাকে নিয়ে শোনা যাচ্ছে একটি খারাপ খবর।

No photo description available.
সম্প্রতি শোনা যাচ্ছে এরপর থেকে নাকি আর মিঠাইতে অভিনয় করতে দেখা যাবে না এই নায়িকাকে। এই ধারাবাহিক থেকে সরে যাচ্ছেন অর্পিতা। সম্প্রতি এই বিষয় নিয়েই এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন তিনি নিজেই।

Pin on ~Models ~

খবরটি ছড়িয়ে পড়ার পর থেকেই কেন হঠাৎ মিঠাই ছেড়ে দিলেন অভিনেত্রী এমনই প্রশ্ন উঠে আসছিল বারবার। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের কাছে এই বিষয়ে মুখ খোলেন অর্পিতা। তিনি জানান তার আচমকা সিরিয়াল ছেড়ে দেওয়ার পিছনে রয়েছে একটি বড় কারণ। আসলে মিঠাই এর মৃত্যুর পর থেকে ধারাবাহিকে নতুন নতুন টুইস্ট আসছে। আর ধারাবাহিকে বেশ কয়েক বছর লিপ দেখিয়ে এগিয়ে যাওয়ার কারণে প্রত্যেকটি চরিত্রের মধ্যে এসেছে বিরাট পরিবর্তন।

Mithai | Premiere Episode 122 Preview - May 09 2021 | Before ZEE Bangla | Bangla TV Serial - YouTube
তাই নতুন গল্প অনুসারে অর্পিতাকে শাক্যের পিসি-ঠাকুমার চরিত্রে অভিনয় করতে হতো। স্বাভাবিকভাবেই সেই চরিত্রটি বেশ বয়স্ক একজন মানুষের। পিপি থেকে সোজা পিসি-ঠাম্মার চরিত্রে উত্তরণ। এতেই আপত্তি রয়েছে তার। এই কারণেই তিনি মিঠাই ছেড়ে সরে দাঁড়িয়েছেন। এখন তিনি কোনও বয়স্ক চরিত্রে অভিনয় করতে চান না।

Mithai | Premiere Ep 340 Preview - Dec 18 2021 | Before ZEE Bangla | Bangla TV Serial - YouTube
তার সাথে আবার অর্পিতা এও জানিয়েছে যে সিরিয়াল ছাড়ার পিছনে তার কিন্তু নির্মাতা বা ধারাবাহিকের অন্যান্য কলা কুশলীদের সঙ্গে কোনো বিবাদ হয়নি। তিনি নিজের মনেই এই সিদ্ধান্ত নিয়েছেন এবং সকলকে সেটা জানিয়েছেন। তবে মিঠাই পরিবার ছেড়ে আসা এতটা সহজ ছিল না।

Back to top button