‘আমার জীবনে মহিলাদের অবদান’…স্ত্রীর সঙ্গে অসুখী দাম্পত্যে অকপট মেয়েদের ক্রাশ ‘ডোডোদা’ অর্পণ ঘোষাল

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন টিআরপিই শেষ কথা বলে। আর তাই কম টিআরপির জন্য বহু সময় বন্ধ হয়ে গেছে বহু ভালো ভালো ধারাবাহিক। এই যেমন কয়েক মাস আগে স্টার জলসার (Star Jalsha ) পর্দায় শেষ হয়ে যায় সমসাময়িক সময়ে বাংলার অন্যতম বাস্তব ধর্মী এবং দারুণ জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা (Meyebela) । ভালো গল্প অভিনেতা অভিনেত্রীদের দারুন অভিনয় কোন কিছুই কাজে লাগেনি। এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবরে ভীষণ কষ্ট পেয়েছিলেন দর্শকরা।

বিভিন্ন সময় বারবার চ্যানেলের কাছে এই ধারাবাহিকটি বন্ধ না করার আর্জি জানিয়েছিলেন। কিন্তু কোন কিছুতেই লাভ হয়নি। বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।‌ এই মেয়েবেলা ধারাবাহিকের মধ্যে দিয়ে নায়ক চরিত্রে ভীষণ জনপ্রিয়তা পেয়েছিলেন থিয়েটার, ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা অর্পণ ঘোষাল। মেয়েবেলা ধারাবাহিকে মৌয়ের চরিত্রে দারুণ জনপ্রিয়তা পান স্বীকৃতি মজুমদার।অভিনেতা অর্পণ ঘোষালের সঙ্গে তার জুটি দর্শকদের বেশ মনে ধরেছিল।

শান্তশিষ্ট স্বভাব এবং ভীষণ রকম বুদ্ধিদীপ্ত অভিনয়ে সবার নজর কেড়ে নিয়েছিলেন অভিনেতা অর্পণ ঘোষাল। ভীষনভাবে
সুপুরুষ, সুদর্শন এই অভিনেতা কার্যত রাজত্ব করছেন বাঙালি তরুণীদের মনে। এই অভিনেতা মনপ্রাণ দিয়ে থিয়েটার করতে ভালোবাসেন। তার কথায় থিয়েটার করে যদি সংসার চলে যেত তাহলে হয়ত আজীবন থিয়েটারটাই মন দিয়ে করতেন।

টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজেও কিন্তু চুটিয়ে অভিনয় করছেন এই অভিনেতা। তবে আজও তাকে থিয়েটার টানে। টেলিভিশনের কাজের চূড়ান্ত ব্যস্ততার মাঝে থিয়েটারকে সেই অর্থে সময় দিতে পারতেন না। আর তাই থিয়েটারের টানে মেয়েবেলা পরবর্তী প্রচুর কাজের অফার পেলেও ধারাবাহিকে ফেরেননি।

সম্প্রতি এই অভিনেতার দেখা মিলেছে অন্তরমহল নামক একটি ওয়েব সিরিজের স্ক্রিনিংয়ে। ঈশা সাহা, সৌরভ দাসরা রয়েছেন এই সিরিজে। খুবই স্পর্শকাতর একটি বিষয়কে এই ওয়েব সিরিজে তুলে ধরা হয়েছে। যার মধ্যে অন্যতম মেল ইগো। অভিনেতার মধ্যে কতটা রয়েছে মেল ইগো?

এই বিষয়ে অভিনেতা জানান, আসলে ছোটবেলায় পাতে মাছের বড় পিসটা তুলে দিয়ে বা ছেলেকে পরিবারে সবথেকে বেশি গুরুত্ব দিয়ে, তার মধ্যে মেল ইগোর জন্ম দেয় পরিবার। যদি অভিনেতা জানিয়েছেন মাঝেমধ্যে এই মেল ইগো তার‌ও বেরিয়ে পড়ে। কিন্তু চেষ্টা করেন যতটা সম্ভব নিয়ন্ত্রণে রাখার। অভিনেতার কথায় তার গোটা জীবনটাই মা দিদি বোন ব‌উ অর্থাৎ নারীবেষ্টিত। তার জীবনে নারীদের অবদান অপরিসীম। আর তাই সেখানে মেল ইগো দেখানোর দুঃসাহস খুব একটা করেন না তিনি।স্ত্রীর সঙ্গে দাম্পত্যেও তার ইগোর সমস্যা নেই! কারণ তারা খুব ভালো বন্ধু।

Back to top button