‘ভালো বউ পাইনি’! জিভ কাটলেন বঙ্গ ক্রাশ ‘ডোডো’ অর্পণ ঘোষাল

কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেস বাড়ি’ ধারাবাহিক থেকে পরিচিত মুখ অর্পণ। ‘মেয়েবেলা’ (Meyebela) ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় জনপ্রিয়তা ও খ্যাতি অর্জন। আর ধারাবাহিকের ‘ডোডো’নিজের অভিনয় গুণেই মন জয় করে নিয়েছেন সিরিয়াল প্রেমীদের অধিকাংশের। দুই বাংলার মেয়েদের মধ্যে একটি ফ্যানবেসও তৈরি হয়েছে অভিনেতা অর্পণ ঘোষালের (Arpan Ghoshal)। এক সময়ে তাঁর ও অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের (Swikriti Majumdar) জুটি নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকি তাঁদের ধারাবাহিক ‘মেয়েবেলা’ কম টিআরপির জন্য বন্ধ হয়ে গেলে দর্শকদের একাংশ ডাক দেয় স্টার জলসাকে (Star Jalsha) বয়কট করার।

আপাতত অর্পণ ব্যস্ত তাঁর নতুন প্রোজেক্টের কাজ নিয়ে। এতেও তাঁর বিপরীতে অভিনয় করছেন স্বীকৃতি। পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় তাঁর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘অলক্ষ্মীজ ইন গোয়া’-র সাফল্যের পর নতুন সিরিজ ‘রাজা রাণী রোমিও’ নিয়ে আসতে চলেছেন। ক্লিকেই মুক্তি পাবে আসন্ন সিরিজটি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অর্পণ-স্বীকৃতির লুক।

ওয়েব সিরিজের প্রচারে র‍্যাপিড ফায়ার খেলছিলেন স্বীকৃতি আর অর্পণ। সেখানে একটি চিরকুটে স্বীকৃতির কাছে প্রশ্ন আসে,‘খেয়ে বিয়ে করেছিলে নাকি না খেয়ে’। এই চিরকুট হাতে পেতেই স্বীকৃতি তা দিয়ে দেন অর্পণকে। তখন অর্পণ বলে, ‘বিয়েতে আমি উপোস করিনি, তাই মনে হয় ভালো বউ পাইনি’। পরেক্ষনেই অর্পণ বলেন,’ ‘বিয়েতে আমি উপোস করিনি, তাই মনে হয় ভালো বউ পাইনি।’

অভিনয় জগতে অর্পণের হাতেখড়ি থিয়েটার থেকে। এখন ওটিটি বা ছোটপর্দায় কাজ করলেও থিয়েটারই প্রথম ভালবাসা। তাই ‘মেয়েবেলা’র পর একাধিক ধারাবাহিকের কাজ ফিরিয়ে দিয়েছেন তিনি। মাঝে কাজ করেছিলেন ‘অন্তরমহল’ ওয়েব সিরিজে। এছাড়াও অর্পণ কাজ করেছেন হইচই-এর ‘হস্টেল ডেজ’, ‘গভীর জলের মাছ’ ইত্যাদি সিরিজে।

আপাতত অর্পণের নতুন প্রোজেক্ট ‘রাজা রাণী রোমিও’ নিয়ে উত্তেজিত অভিনেতার অনুগামীরা। তাঁদের প্রিয় মৌ-ডোডোর জুটি ফের পর্দায় দেখতে মুখিয়ে দর্শকরা। রোম্যান্টিক থ্রিলার ঘরনার ছবি এটি। সিরিজে থাকছেন জয়জিৎও। অন্যদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে স্বীকৃতির নতুন ধারাবাহিক। জি বাংলার নয়া সিরিয়াল ‘আলোর কোলে’র মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি। অভিনেতা কৌশিক রায়ের বিপরীতে অভিনয় করছেন তিনি। ধারাবাহিকে রয়েছে সোমু সরকারও।

Back to top button