Arkoja Acharya: আইপিএস অফিসার ধারা এখন বিকিনি পরে পুলের ধারে করছে জলকেলি! রুদ্রদা’র দেখে মুখ হাঁ, ‘ধারা তুমি নীপাকে করলে সর্বহারা’, হেসে কুটিপাটি নেটিজেনরা

মিঠাই ধারাবাহিককে এখন ধুন্ধুমার পর্ব চলছে। বর্তমানে এখনো মিঠাইয়ের জ্ঞান ফেরেনি সে হাসপাতালের মৃত্যুর সঙ্গে যুদ্ধ করছে আর সিদ্ধার্থ কেঁদে কেটে সকলের মন খারাপ আরো বাড়িয়ে দিচ্ছে। তার এক্সপ্রেশনটা স্বাভাবিক এবং সে যে মিঠাই কে কতটা ভালবাসে সেটা বারবার প্রমাণ হয়ে যাচ্ছে। এখানে অনেকেই আইপিএস অফিসার এসিপি রুদ্রদার ব্যর্থতার কথা বলছে।

ওমি এইভাবে পালিয়ে গেল আর রুদ্রদা কিছু করতে পারল না। এটা ঠিক বিশ্বাস হচ্ছে না কারোর। তবে ওমিকে হয়তো ঠিক ধরে ফেলা যাবে কিন্তু এই সময় অনেকেই মনে করছে যদি আইপিএস অফিসার ধারা থাকতো আরো জমে যেত। দুইজন আইপিএস অফিসার মিলে রহস্য সমাধান করত তবে অনেকের মনে হচ্ছে তাহলে তো আবার নীপা রাগ করত।

আসলে অর্কজা আচার্য এখন আকাশ আটে নতুন ধারাবাহিকে লীড রোলে অভিনয় করছেন তাই মিঠাই ছেড়েছেন তিনি। কিন্তু কিছুক্ষণ আগেই তাকে যে রূপে দেখা গেল তা দেখে স্তম্ভিত নেটিজেনরা‌। তারা ধারাকে এইরূপে দেখবে কল্পনাই করতে পারেনি। এর আগে যখন ওগো নিরুপমা ধারাবাহিককে অভিনয় করত অর্কজা তখন তার অত্যন্ত সরল সাধাসিধা লুক ছিল। কিন্তু আজকে তাকে যে অবতারে আমরা দেখলাম তা দেখে চোখ কপালে তার ভক্তদের।

অর্কজা আচার্যকে দেখা গেল বি’কিনিতে। কোনো একটি হোটেলের সুইমিংপুলে তিনি দাঁড়িয়ে আছেন এবং পরনে বিকিনি টপ ও শর্টস। সম্ভবত কোথাও ছুটি কাটাতে গেছেন তিনি। ছবিটা কে তুলেছে আমাদের জানা নেই তবে নেটিজেনরা মজা করে বলছেন এই ছবি দেখলে রুদ্রদা আবার ফিরে গিয়ে প্রেমে পড়বে।‌ অনেকে বলছেন নীপাকে যে বিয়ে করেছিল সেটা ভুলেই যাবে। তবে টলিউডের নায়িকারা যে ধীরে ধীরে সাহসী হচ্ছেন এটাই তার প্রমাণ।

Back to top button