সূর্যকে না পেলে মিশকা সন্তানকে ছেড়ে চলে যাওয়ার হুমকি দিল লাবণ্যকে! আজ দীপাকে ভালবাসার কথা বলেই দেবে অর্জুন

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে একের পর এক চমক আসছে নতুন নতুন পর্ব। এখন প্রবেশ করেছে নতুন চরিত্র অর্জুন যাকে এখন বেশ পজেটিভ মনে হচ্ছে। সে দীপা কে ভালবাসত তবে এখন দীপা বিবাহিত জেনে নিজের মনের কথা মনের মধ্যেই লুকিয়ে রেখে দেয় দীপাকে সামনে দেখেও। তবে পরে যখন সে জানতে পারবে দীপার জীবনে একের পর এক ঝড় বয়ে গেছে তখন কি সে দীপাকে আপন করে নেওয়ার প্রস্তাব দেবে?

সূর্য সোনা রুপার জন্মদিন ভুলে যায়

মিশকার সন্তান অসুস্থ বুঝতে পেরে সূর্য তাকে নিয়ে হাসপাতালে ছুটে যায়। ওদিকে সেই দিনই যে তার দুই মেয়ের জন্মদিন সেটা সে বেমালুম ভুলে যায় আর সোনা রুপা অপেক্ষা করতে থাকে বাবার জন্য। অবশেষে বাড়ির সবার জোড়াজুড়িতে দীপা আর সোনা-রুপা রাজি হয় সূর্যকে ছাড়া সেলিব্রেট করতে এবং তারা কেক কেটে নেয়। এরপর দুই মেয়ে মিলে জোর করায় দীপা তার পুরনো স্কুলের ইউনিয়ন পার্টিতে যেতে রাজি হয়।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

গতকাল দেখা গিয়েছিল দীপা, ঊর্মি, সোনা, রুপা এবং জয় সকলে মিলে দীপা আর উন্মেল স্কুলে গেছে রিইউনিয়ান পার্টিতে। সেখানে অর্জুন দীপাকে দেখে থমকে যায়। দীপা প্রথমে তাকে চিনতে পারিনি কিন্তু পরে অর্জুন দীপার ছোটবেলার প্রিয় কামরাঙ্গা মাখা নিয়ে আসতেই দীপা অর্জুনদা বলে আনন্দে লাফিয়ে ওঠে। ওদিকে সোনা রুপা জিজ্ঞাসা করে কে হয় অর্জুন। দীপা বলে সে তাদের এক মামা। অর্জুন বলে মামা কাকা নয় সোনা, আর রুপা বাকিদের মতোই তাকে অর্জুন বলে ডাকবে। তারা বেশ খুশি হয় নতুন বন্ধু পেয়ে।

ওদিকে দেখা যায় সূর্য দীপার বাপের বাড়ি থেকে বেরিয়ে এসে দীপার দাদা আর বৌদির মুখোমুখি হয়। তাদের কাছে বারবার অনুরোধ করে দীপা কোথায় গেছে সেটা বলে দেওয়ার জন্য। শেষে তপন বলে দেয় যে দীপা, আর ঊর্মি ওদের স্কুলে গেছে এক অনুষ্ঠানে। সূর্য সেটা জেনে সঙ্গে সঙ্গে সেই দিকে রওনা দেয়।

ওদিকে হাসপাতাল থেকে সূর্য বেরিয়ে যেতেই মিশকা প্রচন্ড রেগে যায়। কারণ সে সূর্যকে ধরে রাখতে পারেনি। ঠিক তারপরেই সে লাবণ্যকে ব্ল্যাকমেইল করতে শুরু করে। সে বলে এতদিন সে বুঝতো হয়তো লাবণ্য সত্যিই সন্তানকে ভালোবাসে কিন্তু এখন সে বুঝছে আসলে তো সে বিজনেস করে। তাই নিজের কোনটায় লাভ আর কোনটায় ক্ষতি সেটা ভালো বুঝে যায়। লাবণ্য তখন প্রশ্ন করে তোমার আর কিছু বলার বাকি আছে? মিশকা বলে আপনার কি মনে হয় আমি এগুলো ফেক করছি? তখন সঙ্গে সঙ্গে সে বলে আপনাদের শুধু সন্তানের সঙ্গে মতলব তো? যদি সূর্য এখানে না আসে তাহলে আমি বাচ্চাকে ছেড়ে চলে যাব। ওদিকে দেখা যায় অনুষ্ঠান শুরু হতে চলেছে। দীপা, আর অর্জুন পাশাপাশি বসে। দীপা অর্জুনকে প্রশ্ন করে সে একা কেন এসেছে নিজের পরিবারকে না নিয়ে এসে। দীপার প্রশ্নে অর্জুন জানিয়ে দেয় সে বিয়ে করেনি। দীপক প্রশ্ন করে কেন আর তখনই অর্জুন তাকে পরোক্ষভাবে হলেও মনের কথা জানিয়ে দেয় যে সে যাকে ভালবেসেছিল তাকে পায়নি। দীপার অবাক লাগে এটা শুনে।

Back to top button