অনুরাগের ছোঁয়ায়’ আসছে ডবল বিবাহ ধামাকা! ভুল বোঝাবুঝি ভুলে সাতপাকে ঘুরবে সূর্য-দীপা! চারহাত এক হবে অর্জুন-ইরার!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই ধারাবাহিক একসময় টেলিভিশনে রাজত্ব করলেও সম্প্রতি কিছুটা ক্ষীণ হয়েছে এর জনপ্রিয়তা। তার কারণ গল্পের আশ্চর্য মোড় বদল। মিশকা সেনের শাস্তি পাওয়ার পর থেকেই বড্ড শ্লথ হয়েছে গল্পের গতি। ধারাবাহিকে এসেছে বহু নতুন চরিত্র। তবে এবার উঠেপড়ে লাগলো স্টার জলসা। ‘অনুরাগের ছোঁয়ার’ টিআরপি বাড়াতে মাস্টার স্ট্রোক নিয়ে হাজির চ্যানেল।

সূর্য-দীপার সম্পর্কে মরচে ধরেছে অনেকদিন। আইনি মতে বিচ্ছেদও হয়েছে তাঁদের। তাঁদের সন্তান সোনা-রূপা পাগলের মতো বাবার সাহচর্য চাইলেও পায়নি! একা দীপার জীবনে আলো হয়ে এসেছে অর্জুন। মায়ের পাশে ঢাল হয়ে অর্জুনকে দাঁড়াতে দেখে রূপা তাঁকেই বাবা হিসেবে পেতে চেয়েছে। সে তাঁর মায়ের কাছে অনুরোধ করেছে দীপা যেন অর্জুনকে বিয়ে করে নেয়। যদিও সেই কথায় সম্মতি দেয়নি দীপা।

দীপার মন জুড়ে এখনও রয়ে গিয়েছে সূর্য। আর সূর্য চলে যাওয়ার পর তাঁর জীবন থেকেও মুছে গিয়েছে ভালোবাসা। বুক ফাটলেও মুখ ফুটছে না দীপার। সে তাঁর মেয়ের মুখ চেয়ে নাও করতে পারছে না, আবার অর্জুন দার জীবনকে শেষও হতে দিতে পারছে না। এমন সময় কি করবে সে? নাকি দীপার ভাগ্যে লেখা রয়েছে সূর্যের সঙ্গেই পুনর্বিবাহ?

দীপার জীবন যেমন একখাতে বইছে, তেমনই সূর্যর জীবনেও এসেছে নতুন নারী ইরা। ইরা চেয়েছে সূর্যকে কাছে পেতে। তবে সূর্য ইরার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেও ভালোবাসায় জড়ায়নি তাঁর সঙ্গে। তাহলে কি পিছুটান ভুলতে পারেনি সূর্যও? তাঁর মন জুড়ে শুধুই রয়েছে দীপা?

আরো পড়ুন: পুতুলকে ধাক্কা মেরে ফেলে দিল রঞ্জা! তার তিক্ত ব্যবহারে বাড়ি ছাড়লো পুতুল! কি করে তাকে ফিরিয়ে আনবে তীর্থঙ্কর?

তবে এবার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে আসছে মহা ধামাকা পর্ব। ছাদনাতলায় এক হতে চলেছে চারজন। একদিকে যেমন অভিমানের বরফ গলিয়ে এক হবে সূর্য-দীপা, আর অন্যদিকে গাঁটছড়া বাঁধা পড়বে অর্জুন-ইরা। কানাঘুষো খবর, এমনটাই হতে চলেছে ধারাবাহিকে। সূর্য-দীপার মিল দেখিয়েই টিআরপি চড়াতে চলেছে জলসা কর্তৃপক্ষ।

Back to top button