উচিৎ জব্দ হল কুটনি! অর্জুন আর দীপার যুগলবন্দিতে নাজেহাল মিশকা! কবে পাবে সমুচিত শিক্ষা?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। একদা টিআরপি তালিকায় জি বাংলার (Zee Bangla) ধারাবাহিকগুলিকে টেক্কা দিয়ে থাকত এক বা দুই নম্বরে। ইদানীং নতুন ধারাবাহিকগুলির আগমনে খানিক টিআরপি পড়েছে সূর্য আর দীপার গল্পে।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে দেখা নেই নায়কের। দীপার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর পরিবার ও সন্তানদের থেকে পিছুটান কাটিয়ে দূর দেশে পাড়ি দিয়েছে সূর্য। ঘটনাক্রমে, পরিস্থিতির শিকার হয়ে বিয়ে করে ফেলেছে তার মেডিক্যাল ইন্টার্ন ইরাকে। তারপর কলকাতায় ফিরে আসে সূর্য। তবে নিজের সন্তানের এক কঠিন পরিস্থিতিতে তার পাশে ছিল না সূর্য। তার উপর এই মুহূর্তে সে বিবাহিত। সব মিলিয়ে আরও একবার সূর্যকে ভুল বোঝে তার মা-বাবা।।

অভিমানে ফের একবার ঘর ছাড়া সূর্য। ইরাকে নিয়ে সে হয়ত গ্রামে ফিরে গেছে বলে ধারণা দর্শকদের অধিকাংশের। তবে সূর্য এই মুহূর্তে ঠিক কোথায় আছে জানে না দীপা। আর না জানাটাই হল কাল। ধারাবাহিকের গল্পে এর আগে আমরা দেখেছি, ভুয়ো কল করে অর্জুন আর দীপাকে হাসপাতালে নিয়ে এসেছে মিশকা। এক নার্সের কপালে ব’ন্দু’ক ঠেকিয়ে অর্জুনকে ফোন করতে বাধ্য করেছে সে।

অর্জুনের শরীর ভাল না। তাই অর্জুনের সঙ্গে দীপাও এসেছে হাসপাতালে। তারপর মুখোমুখি মিশকা। ব’ন্দু’ক তাক করে সূর্যের ঠিকানা জানতে চায় সে। নাহলে নাকি সোনা-রূপা শেষ করে ফেলবে। অর্জুন আর দীপার উপস্থিত বুদ্ধিতে কাবু হয় কুটনি মিশকা। মিশকার হাতের ব’ন্দু’ক কায়দা করে মাটিতে ফেলে দেয় অর্জুন। আর তখনই আলো বন্ধ করে ফেলে দীপা। অন্ধকারে দিশেহারা অবস্থা হয় মিশকার। তবে কোনো রকম পালিয়ে বাঁচে সে।

এদিকে, গল্প যত এগিয়ে চলেছে তত কাছাকাছি আসছে দীপা আর অর্জুন। দীপার মনে সূর্যের অস্ত ঘটেছে দিন দিন। অর্জুনের নিস্বার্থ ভালোবাসা দেখে মন গলছে দীপার। এখন দীপাও চায় অর্জুনের সঙ্গে সারাজীবন কাটাতে। অর্জুনের পাশে থাকতে। বাঁধা একমাত্র দীপার অতীত। দীপা কি পারবে অতীতের অন্ধকার মুছে ফের অর্জুনের কাছাকাছি আসতে?

Back to top button