Arindam-Nolok: অবশেষে অরিন্দম নোলককে তার মনের কথা জানালো! ‘এবার অন্তত প্রোমো দাও জলসা কাকু’, কাতর অনুরোধ দর্শকদের

স্টার জলসার ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘গোধূলি আলাপ’। ধারাবাহিকটি শুরু হয়েছিল একটু অন্যরকম গল্প নিয়ে। প্রথমত কোনো অল্প বয়সী নায়ক নায়িকা নিয়ে ধারাবাহিকের গল্প ছিল না। গল্পটিতে দেখানো হয়েছিল একজন মাঝবয়সি পুরুষ তারই একজন অল্পবয়সী মেয়ের সাথে বিয়ে হয়ে যায়। তারপরে শুরু তাদের সাংসারিক জীবন এই নিয়েই গল্প।

প্রসঙ্গত ধারাবাহিকটিতে মুখ্য ভূমিকা অরিন্দমের ভূমিকায় অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন এবং নোলকের ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সমু সরকার। ধারাবাহিকটি শুরুর আগে থেকে সবাই ভেবেছিল যে এটি বেশ জনপ্রিয়তা লাভ করবে তার একটি কারণ হিসেবে জনপ্রিয় অভিনেতা এবং অন্যটি একটু অন্যরকম গল্পের জন্য। কিন্তু তা দেখা যায়নি, প্রথম থেকেই টিআরপি তালিকায় স্থান পাওয়ার জন্য বেশ লড়াই করতে হয়েছে ধারাবাহিকটিকে ।

Godhuli Alap - Watch Episode 156 - Nolok Hides Her Feelings on Disney+ Hotstar
কিন্তু বর্তমানে ধারাবাহিকটির একটু হলেও জনপ্রিয়তা বেড়েছে। তার কারণ ধারাবাহিকের গল্পতে কিছুটা পরিবর্তন আনা হয়েছিল। প্রসঙ্গত দেখা যাচ্ছিল অরিন্দম এবং নোলকের মধ্যে অল্প অল্প করে ভাব হয়েছে। কিন্তু নোলক তার ভালোবাসা বুঝতে পারলেও অরিন্দম তা মানতে চাইছিল না। উল্টোদিকে অরিন্দমও নোলককে ভালোবাসে কিন্তু সে তা প্রকাশ করছে না লোকের সামনে। কিন্তু নোলক তাকে দিয়ে তার ভালোবাসার কথা স্বীকার করানোর জন্য মরিয়া হয়ে উঠেছে। আর সেই চেষ্টায় করে যাচ্ছে প্রাণপণে।

Watch Godhuli Alap Full Episode 174 Online in HD on Hotstar CA
এবার সম্প্রতি ধারাবাহিকের একটি প্রমো সম্প্রচার করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে তারা দুজন একটি গঙ্গার ধারে দাঁড়িয়ে রয়েছে এবং অরিন্দম তার মনের কথা বলছে নলোককে। আর তাই শুনেই তো লজ্জায় লাল হয়েছে নলোক। আর তাই দেখে এই ধারাবাহিকের অনুরাগীরা বেশ খুশি। যে অরিন্দম এবং নোলকের সম্পর্ক বোধ হয় এবার সাধারণ দম্পতির সম্পর্কের মত এগোবে । কিন্তু এবার এটাই দেখার যে তাদের দুজনের একে অপরের প্রতি ভালবাসা প্রকাশ্যে আসার পরেও তাদের সম্পর্ক কোন দিকে মোড় নেয়?
Watch Godhuli Alap Full Episode 158 Online in HD on Hotstar UK

Back to top button