Bangla Serial

আদর্শ স্বামী অরিন্দম রায়! বাবার মত লোককে আগলে রাখছে মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম,’বর হোক এরকমটাই’ দৃশ্য দেখে আবেগে আপ্লুত নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল গোধূলি আলাপ। শুরু হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হল কিন্তু এর মধ্যেই জনগণের মন জয় করে নিয়েছে সিরিয়াল। একদম শুরুতে যখন প্রোমো দেখানো হয়েছিল তখন এই সিরিয়াল নিয়ে কম হাসাহাসি হয়নি। মাঝবয়সী এডভোকেট এর সঙ্গে হাঁটুর বয়সী নোলকের বিয়ে এটা কিছুতেই মেনে নিতে পারছিলেন না দর্শকরা। অনেকেই হিন্দির ব্যারিস্টার বাবুর তুলনা করেছিলেন এর সঙ্গে।

যদিও পরবর্তীকালে সিরিয়াল যখন শুরু হলো দেখা গেল যে গল্প বেশ আলাদা। গ্রামের বহুরূপী নোলক কিন্তু ভাগ্যের ফেরে তাকে বিয়ে করতে বাধ্য হয় অরিন্দম এবং শহরে নিয়ে আসে তাকে ‌। তার অ্যাসিস্ট্যান্ট রোহিনী ভেবেছিল অরিন্দমকে সে বিয়ে করবে কিন্তু নোলক অরিন্দমের বউ হয়ে চলে আসায় তার সমস্ত রাগ গিয়ে পড়ে নোলকের ওপর।

নোলককে ফাঁসানোর জন্য সে অনেক চেষ্টা চরিত্র করে কিন্তু প্রতিবার ব্যর্থ হয়। গ্রামের মেয়ে নোলক এতদিন নিজের জীবন নিজেই চালিয়েছে তাই বুদ্ধি তার ভালই আছে। গ্রামের মেয়ে বলে তাকে বোকা বানানো অত সহজ নয়। সে বারে বারে উকিল দিদিকে ঘোল খাওয়ায়।

তবে এবার রোহিণী বিশাল বড় চাল চেলেছে। সে মিথ্যা অপবাদে ফাঁসিয়ে দিয়েছিল নোলককে এবং নোলক এখন জেলে। যদিও নতুন প্রোমোতে আমরা দেখেছি অরিন্দম ধরে ফেলবে রোহিণীর এই কীর্তিকলাপ। কিন্তু তার আগের দৃশ্য দেখা গেল মন ছোঁয়া ভালোবাসা।

রাতের বেলা ঘুমোবার আগে লাল বাতাসা না খেলে ঘুম আসেনা নোলকের। তাই জেলে অরিন্দম নিজের বউয়ের জন্য লাল বাতাসার শিশি নিয়ে এসেছে। নোলক সেই দেখে বলে ফেলেছে, আপনি একদম আমার বাবার মতো। প্রত্যেক মেয়েরাই চায় তাদের স্বামী যেন তাদের বাবার মত হয়। বাবার মতই তাদের যেন আদরে ভরিয়ে রাখে। আমাদের নোলক কিন্তু অরিন্দম রায়ের মধ্যে নিজের বাবাকেই পেয়ে গেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button