টলি কুইন সৌমীতৃষার আত্মীয়া! বেঙ্গল ক্রাশ ‘বধুয়া’র নায়িকার আসল পরিচয় জানেন?

স্টার জলসায় (Star Jalsha) আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক ‘বধুয়া’ (Bodhua)। এই ধারাবাহিকের নাম আগে ঠিক করা হয়েছিল ‘বোধন’ (bodhon)। পরবর্তীকালে এই নাম বদলে ধারাবাহিকটির নাম রাখা হয় বধুয়া নামে। এই ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হয়েছে কিছুদিন আগেই।

এই ধারাবাহিকে নায়ক হিসেবে অভিনয় করছেন অভিনেতা রেজওয়ান শেখ। ধারাবাহিকে তাঁর লুক দেখে উচ্ছ্বাসিত দর্শকগণ। রেজওয়ানের চুলের স্টাইল নজর কেড়েছে অনেক ছেলে ও মেয়েদের। এছাড়াও তাঁর চশমা পড়া লুক বেশ পছন্দ করেছে তাঁর ভক্তরা।

কিন্তু তাঁর থেকেও বেশি নজর কেড়েছে ধারাবাহিকের নায়িকা। তাঁর লাস্যময়ী চোখের চাহুনি আর মিষ্টি গলার স্বর মন কেড়েছে দর্শকদের। তাঁকে দেখে ক্রাশ খেয়েছেন বহু পুরুষ। কিন্তু আপনি কি জানেন ধারাবাহিকের এই নাইয়িকার আসল পরিচয়?

বধুয়া ধারাবাহিকের অভিনেত্রীর নাম জ্যোতির্ময়ী কুন্ডু। বাকিদের মতই এই অভিনেত্রিও নিজের ক্যারিয়ার শুরু করেছিল মডেলিং দিয়ে। নতুন এই অভিনেত্রীর বাড়ি বর্ধমান জেলায়। এই ধারাবাহিকে নায়িকা হওয়ার আগে থেকেই তাঁর ইন্সটাগ্রামের ফলোয়ার সংখ্যা দুই লক্ষ্যের অধিক।

আরও পড়ুনঃ তীর্থঙ্করের সঙ্গে সম্পর্কের সত্যি সামনে আসায় ভয়ে কাঁ’টা প্রতীক্ষা! বাড়িতে আসতে বারণ করতেই সপাট জবাব পুতুলের ‘স্যারের!’ জমজমাট পর্ব

jyotirmoyee kundu

অভিনেত্রীর জ্যোতির্ময়ী কুন্ডুর পদবী যেহেতু মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর সঙ্গে মিলে যায়, তাই অনেকেই মনে করছেন এই অভিনেত্রী সৌমীতৃষার কোনও আত্মীয় হন। কিন্তু জানা গেছে এই অভিনেত্রির সঙ্গে সৌমীতৃষার কোনও যোগাযোগ নেই।

Back to top button