Bangla Serial

মিঠাইয়ে তোর্সা বুড়ি আর অ্যাঞ্জি আসলে দুই বোন! ছোটবেলায় হারিয়ে গেছিল, জানতেন এই সত্যিটা?

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। সুযোগে মিষ্টি মুখে দেখতে দেখতে দেড় বছর হয়ে গেল আমাদেরকে আনন্দে ভাসিয়ে নিয়ে যাচ্ছে সিরিয়াল কিন্তু বর্তমানে সিরিয়ালে যে গল্প চলছে তাতে দর্শক একদম সন্তুষ্ট নয়। সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের ট্র্যাকের পর রিকি হিসেবে ছদ্মবেশে ফিরে আসা এবং তার পাগলামো লোকের আর ভাল লাগছে না তার কারণ আসল কালপ্রিট ধরার তো কোন নামই নেই তার ওপর নিয়ে আসা হয়েছে তৃতীয় চরিত্র।

রিকির গার্লফ্রেন্ড হিসেবে ইন্ট্রোডিউস করা হয়েছে প্রিয়াঞ্জনাকে। যদিও রিকি কাউকে সেটা বলেনি কিন্তু অ্যাঞ্জি নাকি রিকিকে বাঁচাতে এই কাজ করেছে। এই মেয়েটা মনে-মনে বলেও যাচ্ছে যে, আমি রিকিকে কিছুতেই মিঠাই এর কাছে আসতে দেবো না। আর তার বাবাও তাকে মদত দিচ্ছে তার কারণ রিকি তাদের মিউজিক কোম্পানীকে দাঁড় করিয়েছে তাই রিকি হঠাৎ সিদ্ধার্থ হয়ে গেলে তাদের লস।

এর মধ্যেই আমরা দেখতে পাচ্ছি যে মোদক বাড়িতে এসে তোর্সার সঙ্গে খুব ভাব হয়ে গেছে প্রিয়াঞ্জনার। লোকে বলছে যে, হবে নাই বা কেন? রতনে রতন চেনে যে। যদিও তোর্সা এবং প্রিয়াঞ্জনা দুজনের লক্ষ্যই একজন। সে হল সিড তবে মিঠাইকে দূরে সরাতে দুজনেই এবার হাত মিলিয়েছে।

আর এর মাঝে প্রকাশ্যে এসে গেল একটা খবর। জানা যাচ্ছে তোর্সা এবং প্রিয়াঞ্জনা আসলে দুই বোন। সত্যিই কি তাই নাকি? তাহলে তো মিঠাই এর গল্প পুরো চেঞ্জ হয়ে যাবে। দুই বোন একই মানুষের পেছনে পড়ে রয়েছে। সোশ্যাল মিডিয়া এই খবর নিয়ে তোলপাড়।

যদিও ব্যাপারটা পুরোটাই ভক্তদের তৈরি। সকলেই বলছেন যে যেভাবে প্রিয়াঞ্জনা আর তোর্সার স্বভাবের মিল দেখা যাচ্ছে তাতে দুজনকে বোন ভাবাটা স্বাভাবিক। দুজনেই সিডকে ভালোবাসে, দুজনেই মিঠাইয়ের ক্ষতি করতে চায়, দুজনেই ফাস্টফুড খায় না, দুজনেই হল্লা পার্টিকে মিডল ক্লাস বলে।দুজনের এত মিল দেখে তাদেরকে দুই বোন বলে ডাকছেন নেটিজেনরা যদিও আসলে তারা তা নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button