৮ বছর পর পর্দায় ইষ্টি কুটুম জুটি! দেখা যাবে জনপ্রিয় সিরিয়ালে

বাংলা টেলিভিশন জগতের ইতিহাসে একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল ইষ্টিকুটুম। এককালীন দর্শকমহলের সাড়া জাগিয়ে ছিল এই ধারাবাহিক। দীর্ঘদিন ধরে পর্দার রাজ করেছিল এই সিরিয়াল। এই সিরিয়ালের প্রধান তিনটি চরিত্র। অর্চি, মুন ও বাহা। তাঁদের রসায়ন অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছিল।

বাংলা টেলিভিশন জগতে জনপ্রিয় সিরিয়ালের পার্ট ২ কমই আসে। কিন্তু, ‘ইষ্টিকুটুম’ ধারাবাহিক এতটাই জনপ্রিয় ছিল যে রিমেক পর্যন্ত বানানো হয়। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার আট বছর পরও চরিত্রগুলো দর্শকের মনে যেন বেঁচে আছে। এই আট বছরে পর্দায় একসঙ্গে কাজ করতে দেখা যায়নি অর্চি-মুন জুটিকে। এই দুটি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক ও অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী।

আট বছর ধরে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন তাদের প্ৰিয় জুটি কবে আবার পর্দায় ফিরবে? আর সেই আশা পূরণ হচ্চর টানা আট বছর পর। স্টুডিও পাড়া সূত্রের খবর, লীনা গাঙ্গুলীর লেখা ধারাবাহিকের হাত ধরে ফের পর্দায় ফিরতে চলেছে তাঁদের প্ৰিয় জুটি।

আট বছর পর ফের পর্দায় ফিরছে ইষ্টিকুটুমের অর্চি ও মুন। দুজনকে একসঙ্গে দেখা যাবে এক নতুন সিরিয়ালে। তাঁদের একসঙ্গে ফের পর্দায় দেখতে পাওয়ার খবর পেয়ে বেজায় খুশি দর্শকেরা। তবে এবার স্টার জলসা বা জি বাংলায় নয়। এমন কি বাংলা ধারাবাহিকেও নয়। স্টার প্লাসের নতুন ধারাবাহিক ‘ঝনক’-এ জুটি বাঁধবেন তারা।

সিরিয়ালের মুখ্য ভুমিকায় অভিনয় করতে দেখা যাবে, বাংলা টেলিজগতের পরিচিত মুখ ক্রুশল আহুজা। তাঁর নায়িকা হিসেবে দেখতে পাওয়া যাবে হিবা নবাবকে। প্রোমো প্রকাশ্যে আসতেই দর্শকদের একাংশের ধারণা ‘জল নূপূর’-এর হিন্দি রিমেক এই ধারাবাহিক। তবে তা মানতে নারাজ নির্মাতা।

সংবাদমাধ্যমকে অঙ্কিতা জানান, ‘এটা একটা ফ্যামিলি ড্রামা। আমার চরিত্রটা স্পেশাল চাইল্ডের চরিত্র। কলকাতায় বেশ কিছু দৃশ্যের শ্যুট হয়েছে।এরপর শ্যুট হবে কাশ্মীরে। বাকিটা মুম্বইতে শ্যুট হবে। এটা বাঙালি এবং কাশ্মীরী দুই পরিবারের গল্প। এর বেশি এখনই কিছু বলতে পারব না’।

Back to top button