Biswajit-Aratrika: বিশ্বজিতের জন্মদিনে আরাত্রিকা নিজেদের রোমান্টিক ছবি শেয়ার করে দিলেন ইঙ্গিতপূর্ণ ক্যাপশন! ‘তবে কি সত্যিই প্রেম করছে ইন্দ্র-মিতুল?’, উঠছে প্রশ্ন, জানুন আসল সত্যি

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা বিশ্বজিৎ ঘোষ। যাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “খেলনা বাড়ি”তে মুখ্য চরিত্র ইন্দ্রজিৎ লাহিড়ীর ভূমিকায়। আজ অভিনেতার জন্মদিন। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে অনেকেই শুভেচ্ছা বার্তা দিয়েছেন।

তবে সবার সাথে শুভেচ্ছা বার্তা দিয়েছেন “খেলনা বাড়ি”তে বিশ্বজিতের বিপরীতে অভিনয় করা অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আরাত্রিকা তার ইনস্টাগ্রামে অভিনেতার সাথে তার ধারাবাহিকের কিছু জনপ্রিয় মুহূর্ত দিয়ে ক্যাপশনে লিখেছেন “শুভ জন্মদিন রাগী হিরো”। তারপর থেকেই তাদের ভক্তরা গুঞ্জন শুরু করেছেন যে আরাত্রিকা এবং বিশ্বজিৎ প্রেম করছেন নাকি? এমনকি তাদের ধারাবাহিকের রোমান্টিক যে ছবিগুলোর আরাত্রিকা সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন সেই নিয়েও উঠেছে জল্পনা।

তবে এই জল্পনা একদমই সত্যি নয় কারণ অভিনেতার বেশ কয়েক বছর আগে বিয়ে হয়েছে।তার স্ত্রীর নাম অন্তরা ঘোষ। অভিনেতার একটি ছোট্ট ছেলেও রয়েছে। অভিনেতা এবং অভিনেতার স্ত্রী দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় তাদের সুখী দাম্পত্য জীবনের একাধিক মুহূর্ত শেয়ার করেন। তার সঙ্গে তাদের ছোট্ট ছেলের ছবি ও শেয়ার করে থাকেন।

প্রসঙ্গত বিশ্বজিৎ বেশ কয়েক বছর ধরেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় একজন অভিনেতা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “রাজযোটক” কে তাকে প্রথম অভিনয় করতে দেখা যায়। তারপর তাকে দেখতে পাওয়া যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “কে আপন কে পরে”। অভিনেত্রী পল্লবী শর্মার সাথে তার রসায়ন বেশ পছন্দ করেছিল দর্শক। ওই ধারাবাহিকটি শেষ হওয়ার পরেই জি বাংলার “খেলনা বাড়ি”তে অভিনয় করতে দেখা যায় বিশ্বজিৎকে।

Back to top button