Bangla Serial

Khelnabari: ‘খেলনা বাড়ি’র মিতুলেরমনের মানুষ ইন্দ্র নয়, উমা’র দেওর আলিয়ার বর শৌর্যকেই মন দিয়েছে সে, ছবি দেখে মাথায় হাত আলিয়ার

বাংলা টেলিভিশন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। এই ধারাবাহিকি মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এবং অভিনেত্রী আরাত্রিকা মাইতি। আরাত্রিকাকে এর আগে দেখা গেছে সান বাংলায় ‘অগ্নিশিখা’ ধারাবাহিককে মুখ্য চরিত্রে। ‘ডান্স বাংলা ডান্স’ থেকে নিজের টিভির পর্দার পথচলা শুরু করলেও সে এখন অভিনয় জগতের জনপ্রিয় অভিনেত্রী। ‘খেলনা বাড়ি’তে মিতুলের চরিত্রে তার অভিনয় দর্শকের মন ছুঁয়েছে।

তবে তাকে সোশ্যাল মিডিয়াতেও দেখা যায় বেশ অ্যাক্টিভ । অভিনেত্রী তার বহু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে দিয়ে থাকেন তার অনুরাগীদের সাথে শেয়ার করেন। তবে দর্শকদের মধ্যে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনের সঙ্গী নিয়েও বহু চর্চা থাকলেও তা প্রকাশ্যে কখনোই আসিনি। তবে এবার আকাশে বাতাসে পুজোর গন্ধে অভিনেত্রীর বিশেষ বন্ধুর পরিচয় ও সামনে এলো।

বাংলা টেলিভিশনে আরেক জনপ্রিয় অভিনেতা সৌর্য ভট্টাচার্য। তাকে এর আগে বিভিন্ন ধারাবাহিকে দেখতে পাওয়া গেছে। ‘আলোছায়া’, ‘মায়ার বাঁধন’ এসব ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে দেখা গেছে সৌর্যকে। তারপরে সান বাংলাতে ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে মুখ্য অভিনেতার ভূমিকায় দেখা গেছে তাকে। সম্প্রতি তাকে দেখেছে দর্শক জি বাংলায় ‘উমা’ ধারাবাহিকে আলিয়ার বর রুদ্র আচার্যর ভূমিকায়।

সম্প্রতি আরাত্রিকা তার সোশ্যাল মিডিয়ায় সৌর্যর সাথে চোখে চোখ দিয়ে দুটি ছবি পোস্ট করেছেন এবং নিচে লিখেছেন সপ্তমী। আর তাই দেখে বোঝাই যাচ্ছে যে অভিনেতা-অভিনেত্রী প্রেম করছেন। তারা দুজনেই মুখ্য ভূমিকায় ‘অগ্নিশিখা’ ধারাবাহিকে একে অপরের বিপরীতে অভিনয় করতেন। তারপর তাদের একসঙ্গে ছবি অনেক জায়গাতেই দেখা গেছে। তবে দূর্গা পূজার মধ্যে সপ্তমীর দিন অভিনেতা-অভিনেত্রীর এই ছবিতে মন কেড়েছে সকল দর্শকের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button