Lokkhi Kakima: টাকা চুরি গেছে বলে পাগল হয়ে গেছে লক্ষ্মী কাকিমা!ভূত চতুর্দশীতে অদ্ভুত পেত্নী সাজ দেখে অপরাজিতা আঢ্যকে পাগল বলে সম্বোধন করছেন নেটিজেনরা, দেখুন ভিডিও

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা আঢ্য। যাকে বহু ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে ছবিতেও অভিনয় করতে দেখতে পায় বাংলার দর্শক। বহুদিন ধরে নিজের অভিনয় গুনে বাংলার দর্শকের মনে জায়গা করে রেখেছে অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তবে বর্তমানেই তাকে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ এ মুখ্য চরিত্রের লক্ষ্মীর ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। যেটি এই মুহূর্তে বাংলার দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

এই ধারাবাহিকে অপরাজিতা আঢ্য ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী শার্লি মোদক এবং অভিনেতা সৌভিক ব্যানার্জি এবং দেবশঙ্কর হালদার। লক্ষী কাকিমার স্বামীর চরিত্রে অভিনয় করছে অভিনেতা দেব শংকর হালদার এবং ছোট ছেলে দুলালের চরিত্রে অভিনয় করছে অভিনেতা সৌভিক ব্যানার্জি। দুলালের স্ত্রীর হংসিনীর ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী শার্লি মোদক এবং হংসিনীর সঙ্গে লক্ষ্মী কাকিমার জুটিকে বেশ পছন্দ করছে বাংলার দর্শক।

EP - 89 | Lokkhi Kakima Superstar | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube
তবে অভিনেত্রী অপরাজিতা আঢ্য টিভির পর্দায় সাথে সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ একজন অভিনেত্রী। নিত্যদিন নানারকম ছবি, ভিডিও এবং রিলস শেয়ার করেন ভক্তদের সঙ্গে এবং প্রশংসায় ভরিয়ে দেন তার অনুরাগীরা। সম্প্রতি তার একটি অদ্ভুত রিলস দেখে সোশ্যাল মিডিয়াতে হাসির রোল উঠেছে ।

প্রসঙ্গত সম্প্রতি ভূত চতুর্দশীর শুভেচ্ছা বার্তার জন্য নিজের সোশ্যাল মিডিয়াতে রিলস পোস্ট করেছেন তিনি। যেখানে তিনি একজন পেত্নীর সাজে সজ্জিত হয়েছেন। তাকে একটি সোনালী রঙের লং ড্রেস পড়ে সঙ্গে চোখে মুখে কালো রং দিয়ে ভূতের মত সাজতে দেখা গেছে এবং চুলগুলো ছেড়ে দিয়েছেন সঙ্গে নখে নকল সোনালী রঙের নক লাগিয়েছে লম্বা লম্বা। আর যা দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা অনেকেই বলছে যে লক্ষ্মী কাকিমা পাগল হয়ে গেছে। সঙ্গে তিনি ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে ভূত চতুর্দশীর কি বলবো শুভেচ্ছাই বলি।’

Back to top button