দীপা, মিঠাই, জগদ্ধাত্রী কেউ টিকল না! সবাইকে হারিয়ে বেস্ট অ্যাওয়ার্ড পেল ‘সন্ধ্যা’ অন্বেষা হাজরা! আনন্দে লাফাচ্ছে ভক্তরা

১২ই জুন স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি অর্থাৎ অন্বেষা হাজরা। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। এবার তিনি অভিনয় করছেন স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে। তাঁকে ভক্তরা দেখার জন্য অনেকদিন ধরেই অপেক্ষায় ছিলেন। স্বভাবতই ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকটি প্রথম থেকেই তাই জনপ্রিয় হতে চলেছে বলে ধরে নেওয়া যায়। নায়কের চরিত্রে রয়েছেন সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি দুই বোনকে নিয়েই হতে চলেছে।

বড় বোন সন্ধ্যার ভূমিকায় থাকবেন অন্বেষা। তবে সেই দুষ্টু মিষ্টি অন্বেষাকে এবার দেখছি এক লড়াকু রূপে। এ এক অন্যরূপে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরলেন অন্বেষা। প্রথমদিন থেকেই দর্শকদের মন আবার নতুনভাবে জয় করলেন তিনি। সন্ধ্যার সেই তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। গরিবদের সাহায্যে সর্বদা এগিয়ে যায় সে। নিজের জমি রক্ষা করতে সব সীমা পেরাতে পারে সন্ধ্যা, ভয় পায় না কাউকেই।

অন্বেষার অভিনয় দক্ষতা

তবে আমরা যেভাবেই অন্বেষাকে পাই না কেন, চরিত্রটি হয় বেশ মজাদার। তার রকম-সকম দর্শকদের মধ্যে আনন্দের ফোয়ারা এনে দেয়। যেকোনো কঠিন পরিস্থিতি হোক না কেন, তার মজার ছলে করা কাজ বেশ পছন্দ দর্শকদের। এরআগে চুনি পান্না তেও আমরা তাকে হাসি-মজার চরিত্রে দেখেছি, এরপর উর্মি হিসাবেও তার অনেক কাজ দর্শকদের হাসিয়েছে। এবার সন্ধ্যা হিসাবে শ্বশুরবাড়িতে এসে তার করা এক একটা মজার কাজ বেশ উপভোগ করছেন দর্শক।

বেস্ট কমিক রোল হিসাবে সন্ধ্যা

সম্প্রতি ঘোষণা করা হল কমিক রোলের বেস্ট অভিনেত্রীর এওয়ার্ডটি অন্বেষা হাজরাকে দেওয়া হবে। (BFTA) টেব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ডলিভিশন আর্টস কর্তৃক বেঙ্গলি ফিল্ম ও টেলিভিশনের এওয়ার্ড শো অনুষ্ঠিত হবে ১৩ই অগাস্ট নজরুল মঞ্চে। আর সেখানেই কমিক রোলে বাছাই করা হল অভিনেত্রী অন্বেষাকে। পুরস্কৃত হতে দেখে দর্শকরা অনেক খুশি, তবে যে রোলের জন্য তিনি পুরস্কৃত হচ্ছেন, তা সঠিক নয় বলে মনে করছেন অনেকে। কমিক রোলে অনেকেই রয়েছেন। সেখানে ওবেশকে বেছে নেওয়া কেন? প্রশ্ন অনেকের মনে।
Annwesha Hazra

Back to top button