Gantchora-Bony: চন্দন চর্চিত কপাল, লম্বা চুল, শাখা পলা সিঁদুরে এটা কে দাঁড়িয়ে? বনি’র নতুন রূপ দেখে অজ্ঞান কুনাল আর সিংহরায় পরিবার! আপনি দেখুন তো চিনতে পারেন কিনা

ধারাবাহিকের জন্য অনেকেই অনেক রকম পরিবর্তন করে নিজেকে।তবে যে সকল নায়ক নায়িকারা একদম লুক পাল্টে ফেলেন তাদেরকে যখন আমরা আসল রূপে দেখি অবাক হয়ে যাই। গাঁটছড়া ধারাবাহিকের একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হলো বনি। এবার বনিকে আমরা বয়েস কাট চুল এবং শার্ট-প্যান্ট পরে দেখে অভ্যস্ত।

Gantchhora- Anushka Goswami: 'ডাকাবুকো' বনি একেবারে লাজে রাঙা নববধূ! চিনতে পারছেন? - Gantchhora ajker porbo bony aka tele actress Anushka Goswami shares photo Indian wear netizens praises her transformation ...
এবার হঠাৎ করে আপনি যদি সকালে ঘুম থেকে উঠে দেখেন বনি নতুন কনে বউ সেজেছে এবং তার লম্বা চুল হাওয়ায় উড়ছে তাহলে হার্ট অ্যাটাক আসবে বৈকি। সিঁদুর পরে, গলায় লম্বা সোনার নেকলেস, হাতে আলতা কপাল চন্দন চর্চিত, পরনে লাল বেনারসি শাড়ি, বনিকে এই রূপে দেখে মাথা ঘুরছে সকলের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। কিন্তু বনি হঠাৎ এই লুকে কী করছে? তবে কি গাঁটছড়াতে আবার বড়সড় টুইস্ট আসছে?

Anushka photoshoot scaled
এটা আসলে একটা ফটোশুট। টলিউড পাড়ার বিখ্যাত ফটোগ্রাফার রুদ্র সাহা এবার বনি অর্থাৎ অনুষ্কা গোস্বামীকে নিয়ে ফটো শুট করেছেন। এর আগে তিনি দেবচন্দ্রিমা মিঠাই শ্রাবন্তী সহ বহু অভিনেত্রীদের নিয়ে ফটোশুট করেছেন এবং সেগুলো প্রচুর ভাইরাল হয়েছে। আর এবার অনুষ্কা গোস্বামীকে নববধূ রূপে দেখে মানুষের মাথা ঘুরছে।তাকে আমরা এত কমাস ধরে বনি রূপে দেখে অভ্যস্ত কিন্তু এই প্রথমবার এরকম নতুন বউ সাজে দেখছি যেটা তার আসল রূপ। সকলে বলছেন এরপরে অন্য ধারাবাহিকে যখন তাকে আসল রূপে দেখব তখন তো চিনতেই পারবো না। তবে যতই অনুষ্কা গোস্বামী এরকম সাজুন না কেন তাকে বনি হিসাবেই মনে রাখবে সকলে।

Back to top button