Bangla Serial

Anurager Chhoya: মিশকার শয়তানিতে সন্তানসম্ভবা উর্মি সিঁড়ি থেকে পড়ে গেল তেলে পা পিছলে, হবে বাচ্চা নষ্ট! সব দোষ গিয়ে পড়লো দীপার ঘাড়ে, ‘আবার সব দীপার দোষ’, বেজায় মনখারাপ দর্শকদের

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের দুনিয়ায় একের পর এক নতুন নতুন সিরিয়াল এসেই চলেছে। তাই ভেতরে ভেতরে ঠান্ডা লড়াই চলছে টিকে থাকা সিরিয়ালগুলোর সঙ্গে নতুন সিরিয়ালগুলোর। তাই এবার পুরনো ধারাবাহিকগুলো দর্শকদের নজর ঘোরাতে একের পর এক ধামাকা আনছে গল্পে।

May be an image of 2 people and people standing
এবার অনুরাগের ছোঁয়া সিরিয়ালে এক নতুন চমক আসছে। আজকের এই এপিসোড মিস করা যাবে না। আজ একটা বড় পর্ব আসছে। এমনিতে বাংলার সমস্ত উৎসব পার্বণ উৎযাপিত হয় সিরিয়ালে। এইরকম একটা ট্রেন্ড বহুদিন ধরেই বাংলা টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে। তাই সামনে রাখি পর্ব শেষ হয়ে এবার জন্মাষ্টমী উৎসব আসছে। কৃষ্ণের পবিত্র জন্মতিথি পালনের পালা চলছে।

May be an image of 2 people and people standing
চারিদিকে যখন কৃষ্ণের আরাধনার প্রস্তুতি চলছে তখন অনুরাগের ছোঁয়া সিরিয়ালে এবার সেই পর্ব আসছে। জন্মাষ্টমী স্পেশাল এক পর্ব আজই দেখানো হবে। আর সেখানেই একটা মহা সমস্যা উপস্থিত হবে।

May be an image of 3 people, people standing and text
আসলে দীপা যে না হতে চলেছে এটা দর্শকরা এতদিন জেনেই গেছে। কিন্তু তার আগেই একটা বড় দুর্ঘটনা ঘটে গেলো। বাড়িতে যখন কৃষ্ণের আর্ধনা চলছে সেই সময় সেখানে উর্মি আর দীপা ছিল উপস্থিত। কিন্তু উর্মির আর সেটা ভালো না লাগায় সে উঠে নিজের ঘরে যায়। উর্মি রান্নাঘরে দীপার উপর চোটপাট করে বাইরে হন্তদন্ত হয়ে ছুটে আসে।

May be an image of 1 person
এদিকে দীপা যেই উপরে ওঠে অমনি সুযোগ বুঝে মিশকা সর্ষের তেল ফেলে দেয় সিঁড়িতে। এবার দীপা উর্মিকে নিয়ে নিচে নামতে গেলে তার চোখ যায় ওই তেলে। দীপা নিজের বোনকে আটকে দেয়। কিন্তু এতে কোনো কথা শোনে না উর্মি। এবার সে জেদ দেখিয়ে নিচে নামতে যায়। আর তখনই হয় কেলেঙ্কারি।

May be an image of 6 people and people standing
উর্মি হাই হিল জুতো পরে নিচে নামতে যাওয়ার সময়েই ওই তেলে পা পিছলে যায় আর সে মাটিতে হুড়মুড়িয়ে পড়ে যায়। ঘটনায় সবাই ছুটে যায়। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতাল নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। কিন্তু মিশকার চাল বুঝতে পারলো না দীপা আর সবাই এবার তাকেই ভুল বুঝবে। অর্থাৎ সব খড়ির দোষের মত আবার সব দীপার দোষ হয়ে যাবে। এইসবে দীপা লাবণ্যের ভালোবাসা পেতে শুরু করেছিল কিন্তু তার আগে ই ঘটে গেল অঘটন। এই মিশকা’কে এবার বিদায় করার আবেদন জানাচ্ছেন সকলে

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button