Anurager Choya: আবার পাল্টে যাচ্ছে গল্প, এগিয়ে যাবে কয়েক বছর! এবার বড় হয়ে যাবে সোনা-রূপা! ফাঁস অনুরাগের ছোঁয়ার আগামী ট্র্যাক

গতকাল সামনে এসেছে এই সপ্তাহের টিআরপি ফলাফল। সেখানে স্পষ্ট দেখা গিয়েছে যে বেঙ্গল টপার হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে স্টার জলসার রেজাল্ট ধারাবাহিকগুলি দর্শকদের সবথেকে বেশি আকৃষ্ট করতে সক্ষম হয়েছে তার মধ্যে অবশ্যই প্রথম স্থানে রাখতে হবে সূর্য ও দীপার গল্পকে।

Anurager Chhowa - Watch Episode 98 - Deepa, Surjyo's Special Day on Disney+ Hotstar
গল্পে একের পর এক পরিবর্তন এবং বিশেষ করে দুই খুদে শিশুশিল্পীর আগমনে গল্প যেন একেবারে ভরে উঠেছে। সোনা আর রূপার সঙ্গে তার মা-বাবার সম্পর্কের রসায়ন এই মুহূর্তে দেখতে ব্যাকুল প্রতিটি বাঙালি দর্শক। তাদের দুজনের পাকা পাকা কথা অল্পদিনেই মন জিতে নিয়েছে দর্শকদের। তার উপরেও সব থেকে বড় প্রশ্ন হল সূর্য এবং দীপার মিল হবে কিনা শেষে।

TV show 'Anurager Chhowa' to feature a time leap - Times of India
এদিকে লাবণ্য ইতিমধ্যেই খোঁজ পেয়েছে দীপার। ইতিমধ্যেই সূর্য আর দীপার দেখা হলেও সত্যিটা সে জানতে পারেনি। ধরাও পড়েনি মিশকা। তাই সুন্দরী ভিলেন কবে ধরা পড়বে সেই অপেক্ষায় রয়েছে তারা।

Anurager Chhowa - Watch Episode 207 - Will Deepa Return to Surjyo? on Disney+ Hotstar
এদিকের মধ্যেই সামনে চলে এলো ধারাবাহিকের পরবর্তী গল্প। সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় ছোট্ট সোনা রুপোর একটি ছবি শেয়ার করে লেখা হয়েছে ‘সোনা বড় হয়ে ডাক্তার হবে, আর রুপা হবে অটোচালক। যেহেতু এটা রিমেক ধারাবাহিক, রিয়েলটার সাথে মিল রেখে এগোতে থাকলে এটাই হবে’।

WhatsApp Image 2023 01 06 at 10.33.39
আসলে এটা দর্শকদের কাছে অজানা নয় যে এই সিরিয়ালটা তামিল সিরিয়াল ‘কার্তিকা দীপম’ সিরিয়ালের বাংলার রিমেক। তামিল ধারাবাহিকটির একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা যায় নায়ক-নায়িকা কার্তিকা আর দীপমের গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হবে। আর তাদের মৃত্যুর পর এক মেয়ে বাড়ি ছেড়ে যায়। আর আর এক মেয়ে বড় হয়ে ডাক্তার হয়। আরেকটি মেয়ে অটোচালক হয়ে ওঠে।

এবার এই গল্প থেকে দর্শকরা মনে করছে যেহেতু এটি তামিল ধারাবাহিকটির একেবারে হুবহু রিমেক করা হয়েছে তাই হয়তো আগামী দিনে বাংলা সিরিয়ালেও এই ধরনের কিছু গল্প আসতে পারে। তাদের এক মেয়ে সোনা বড় হয়ে ডাক্তার হবে, অন্যদিকে আরেক মেয়ে রুপা বাড়ি ছেড়ে চলে গিয়ে পরবর্তীতে অটোচালক হওয়ার গল্প ফুটে উঠবে।

Back to top button