Anurager Choya: আলাদা হয়ে গেল সূর্য-দীপার যমজ সন্তান, হলো নামকরণ! নিজের সন্তানকেই অস্বীকার করলো সূর্য! দমদার প্রোমো দেখে কাঁদছে ভক্তরা

জি বাংলার মিঠাই ধারাবাহিকের মত এই মুহূর্তে স্টার জলসার সব থেকে বেশি দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পেরেছে সেটি হল অনুরাগের ছোঁয়া। শুরু থেকেই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছিল তবে বর্তমানে এমন কিছু নাটকীয় চমক এসেছে ধারাবাহিকে যে দর্শকরা চোখ ফেরাতে পারছে না।

May be an image of 3 people, child, people standing and text that says "Star জলসা 26 P অনুরাগের ছোঁয়া রক্ত কথা বলে সোম- শুক্র 9:30 PM"
প্রথমে সূর্য আর দীপার মধ্যে পারস্পরিক লড়াই, তারপর সূর্যর অ্যাকসিডেন্ট এবং দীপার হাসপাতালে ভর্তি হওয়া, তারপর এল সুদিন যখন ২ কন্যা সন্তানের জন্ম দিল দীপা। কিন্তু ঠিক তারপরেই আবার এক নাটকীয় মোড়। দীপার নিজের শাশুড়ি অর্থাৎ লাবণ্য এক সন্তানকে নিয়ে চলে গেল চুপি চুপি। দিবা হয়তো কোনদিন জানতেও পারবে না যে তার কন্যা সন্তান জমজ হয়েছিল। কিন্তু সত্যি কি সে কোনদিন জানতে পারবে না সত্যিটা?

May be an image of 4 people, people standing and text that says "Star জলসা অনুরাগের ছোঁয়া রক্ত কথা বলে সোম শুক্র 9:30 PM"
অন্যদিকে এই দারুণ দৃশ্যের পর এসে গেছে আবার একটি নতুন আগামী পর্বের ঝলক। আর সেখানে দেখা হল দুই সন্তান বাবা এবং মায়ের কাছে আলাদা হয়ে যাওয়ার পর তাদের নামকরণ করছে সূর্য এবং দীপা। সূর্য তার কন্যার নাম রাখল সোনা এবং দীপা তার মেয়ের নাম রাখল রুপা। কিন্তু সূর্য প্রথমে তার কন্যাকে স্বীকার করতে চায়নি কারণ তার মতে ও তো তার কেউ হয় না। তবে দীপা তাকে বলল বাড়িতে লক্ষ্মী এসেছে তাই সূর্য যেন তাকে স্বীকার করে নেয়।

এই দুর্দান্ত প্রোমো শেয়ার করার মুহূর্তের মধ্যে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে যারা নিয়মিত এই সিরিয়াল দেখে। তাদের প্রার্থনা একটাই যেন এই দুই বোন আবার মিলিত হয়ে যায় এবং তারা মিলেমিশে তাদের মা-বাবাকে এক করতে পারে।

Back to top button