Bangla Serial

Anurager Choya: মিশকার হাতে গরম গরম পটি! দীপার মেয়ে অজান্তেই দিলো উচিত শিক্ষা! “কুটকাচালি ছাড়াও ভিলেনকে শিক্ষা দেওয়া যায়” খুশি দর্শক

আজকালকার দিনে মানুষের জীবনে এত ব্যস্ত এবং জটিল হয়ে উঠেছে যে তার মধ্যে বিনোদনের জন্য যেটুকু সময় পাওয়া যায় সেটুকু সময় কেউ নষ্ট করতে চায় না। তাইতো বাংলা সিরিয়ালের কদর বর্তমানে খুব বেশি পরিমাণে বেড়ে গেছে। এই কারণেই বাংলা সিরিয়ালে একের পর এক নতুন নতুন গল্প আসছে।

বর্তমানে স্টার জলসার যে ধারাবাহিক গুলি সহজেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে তার মধ্যে অন্যতম হয়ে উঠেছে অনুরাগের ছোঁয়া। চলতি সপ্তাহে বেঙ্গল টপার হয়ে সবাইকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে এই ধারাবাহিক।

টিআরপি তালিকায় অনুরাগের ছোঁয়ার দুর্দান্ত রেজাল্ট দেখে এখন দর্শকরা আর কেউ এর থেকে মুখ ফেরাতে চাইছে না। তার উপরে এসেছে দুটি ছোট্ট মিষ্টি সন্তান সোনা আর রূপা। এরা দর্শকদের মন জুড়ে বসেছে খুব তাড়াতাড়ি। অনুরাগের ছোঁয়া প্রমাণ করে দিয়েছে সিরিয়াল সম্প্রচারের সময় নয় কনটেন্টই আসল কথা বলে।

সূর্য আর দীপা এখন আলাদা হয়ে গেছে এবং তাদের সন্তানরাও বাবা-মায়ের থেকে আলাদা হয়ে গেছে। ধারাবাহিকে দেখা গিয়েছে দীপা সূর্যর মেয়ের নামকরণের পর্ব। তবে এদিনের পর্বে আরও একটা মজার গল্প দেখা গিয়েছে। সূর্যর কোলে পুচকি মেয়েকে দেখে আদর করতে এবং তাকে কোলে নিতে এগিয়ে আসে মিশকা।

ঠিক সেই সময়ই দীপা সূর্যের মেয়ে পটি করে দেয় মিশকার হাতে। মিশকার চোখ মুখের এক্সপ্রেশন দেখে না হেসে থাকতে পারবেন না আপনিও। আর এই অবস্থা দেখে দর্শকরা বলছে সিরিয়ালে সাধারণত ভিলেনদের উচিত শিক্ষা দেয় নায়ক বা নায়িকা কিন্তু এখানে একটি ছোট্ট বাচ্চা সঠিক শিক্ষা দিয়ে দিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button