Bangla Serial

Anurager Choya: সিরিয়ালে বাবা ডাকে আর অফ স্ক্রিন ডাকে নাম ধরেই! পর্দার সোনা রূপা আদৌ শান্ত নয়! পাকা বুড়িদের কীর্তি ফাঁস করে দিল “সূর্য”

বাংলা টেলিভিশন যেমন আমাদের প্রচুর অভিনেতা অভিনেত্রীকে উপহার দিয়েছে। তারই পাশাপাশি উপহার দিয়েছে বেশ কিছু শিশু শিল্পীকে। এমন অনেক চরিত্র রয়েছে যেগুলো সেই শিশু শিল্পীদের অভিনয়ের গুনেই এত সমৃদ্ধ হয়েছে দর্শকদের কাছে। তবে যুগের সঙ্গে তাল মিলিয়ে পাল্টেছে সেই শিশু চরিত্রগুলির ভাষা।

বর্তমানে যে শিশু শিল্পীরা পর্দা কাঁপাচ্ছে তাদের মধ্যে অন্যতম জুটি হলো সোনা আর রূপা। স্টার জলসার এই দুই খুদে মেয়ের অনস্ক্রিন ভূমিকা ঘুম চুটিয়ে দেবে তাবড় তাবড় অভিনেতাদের। সোনা আর রূপা আসলে সিরিয়ালে সূর্য এবং দীপার মেয়ে যাদের মধ্যে একজন বাবা এবং আর একজন মায়ের ভালোবাসা থেকে বিচ্ছিন্ন থেকেছে ছোটবেলায়।

এই দুজনের বেড়ে ওঠা একেবারে অন্য ভাবধারায় হয়েছে। তবে বর্তমানে ধারাবাহিকে দেখা গেছে দুজন একে অপরকে ঠিক চিনে নিতে এবং তারা খুব ভালো বন্ধু। যদিও তারা এখন পর্যন্ত জানে না যে আসলে তারা রক্তের সম্পর্কে আবদ্ধ, তারা দুই বোন।

কবে গল্পে এই দুই শিল্পীর বাবা মায়ের সাথে মিলন হবে তার অপেক্ষায় রয়েছে দর্শকরা। এদিকে এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এই দুই শিল্পী সম্পর্কে সব তথ্য ফাঁস করে দিয়েছে তাদের বাবা সূর্য। এই চরিত্রের অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

দিব্যজ্যোতির বয়স কিন্তু খুব বেশি নয় মাত্র ২৩ বছর। এই বয়সেই তাকে করতে হচ্ছে দুই মেয়ের বাবার ভূমিকায় অভিনয়। কেমন লাগছে সেটা? অভিনেতা জানালেন পর্দায় তাদের সঙ্গে অভিনেতার বাবা-মেয়ের সম্পর্ক হলেও বাস্তবে তাকে নাম ধরেই ডাকে ওই দুই দুষ্টু মেয়ে।

কখনো ডাকে তাকে সূর্য আবার কখনো ডাকে দিব্য নামে। আর তাদের বাবাকে দেখতে পেলেই ওরা কোলে চেপে পড়ে। কখনো বাহু ধরে ঝুলতে থাকে। আবার মাঝে মাঝে সূর্য চুপটি করে দাঁড়িয়ে থাকে আর তার গা বেয়ে উঠতে থাকে উপরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button