Anurager Choya: সূর্যের ষাঁড়ের মতো চিৎকার আর নয়, রাতের বেলা এক বিছানায় সূর্য-দীপা! সোনা-রূপাই মেলাবে বাবা-মাকে! তর সইছে না দর্শকদের

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে টেলিভিশন! আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল! বহু ধারাবাহিকের ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়! আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে! আর টিআরপি তালিকায় ভালো পারফর্মেন্স তো দেখাতেই হবে! তা না হলে যে অকালে সরে যেতে হবে! সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল! আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম!

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া! বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক! তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের! যাঁরা এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক তাঁরা জানেন যে, সূর্য সোনাকে আটকে রাখার চেষ্টা করলেও নিজের জ্বর অগ্রাহ্য করে ফুল মায়ের খোঁজ শুরু করেছে সোনা! মেয়ের এই অবস্থায় দীপা ঠিক করে, সে আজ সোনাকে নিজের কাছেই রাখবে। আর এই ক্ষেত্রে সূর্য’র আপত্তিতে কর্ণপাত করেনা সে!

সোনার মুখের দিকে তাকিয়ে দীপার বাড়িতে থাকতে রাজি হয় সূর্য! যদিও সুসম্পর্ক তাঁদের মধ্যে নেই! কথা কাটাকাটি লেগেই রয়েছে!

May be an image of 2 people, people sitting and people standing
দেখা যাবে, সূর্য আর দীপা একসঙ্গে খাবার বানাবে। আর যেখানে এই দু’জন একসঙ্গে থাকবে সেখানে ঠোকাঠুকি লাগবেনা তা কখনও হয় নাকি? আর তা থেকেই যে হবে প্রেমের সূত্রপাত। দু’জনে একসঙ্গে রান্না করার সময়, সব্জি কাটতে গিয়ে হাত কেটে যায় সূর্যর। দীপা সেই কাটা দেখে উতলা হয়ে ওঠে। দীপার রান্না করা খাবারও খায় সূর্য। সোনার আবদারে রাতে একসঙ্গে ঘুমায় তাঁরা।

May be an image of 3 people and indoor
আগামী পর্বে দেখা যাবে, একদিকে সেনগুপ্ত পরিবার ঘুরতে যাচ্ছে দার্জিলিং। অন্যদিকে আবার দীপাও লাকি ড্রতে দার্জিলিং ট্যুরের টিকিট জিতে ঘুরতে যাচ্ছে। এরপর ওখানে গিয়ে কী হবে সেটা দেখার অপেক্ষাতেই দর্শকরা।

সোশ্যাল মিডিয়ায় এক নেটমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “এ জন্যই অনুরাগ সবার সেরা, এতদিন এত নেগেটিভিটি, সূর্যের ষাঁড়ের মতো চিৎকারে অতীষ্ঠ হয়ে উঠেছিলাম, আজ এসব দেখেও চোখের শান্তি। A perfect happy couple মনে হচ্ছে। সত্যিই সোনা-রূপায় ওদের মা-বাবাকে এক করবে,কিন্তু কবে যে সব ঠিক হবে”

May be an image of 2 people and people standing

Back to top button