Surjo Deepa Phone: ভুলবশতঃ ভাইরাল সূর্য-দীপার ফোন নাম্বার! ফোন করলেই কথা বলতে পারবেন সূর্য-দীপা ও রূপার সঙ্গে! রইলো ফোন নাম্বার

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হচ্ছে টেলিভিশন। আর বাংলা ও বাঙালির অন্যতম পছন্দের বিনোদন মাধ্যম হচ্ছে বাংলা সিরিয়াল। বহু ধারাবাহিকের(Serial) ভিড়ে এক একটি ধারাবাহিক এক একজনের কাছে ভীষণ প্রিয়। আর তাই সন্ধ্যা নামলেই মা-কাকিমারা বসে যান টিভির সামনে নিজেদের পছন্দসই সিরিয়ালটি দেখতে। আর টিআরপি(TRP) তালিকায় ভালো পারফর্মেন্স তো দেখাতেই হবে! তা না হলে যে অকালে সরে যেতে হবে। সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল। আর নিত্য নতুন ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে বাঙালির সিরিয়াল প্রেম।

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া! বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। তবে সেই অর্থে প্রেমের ট্র্যাকে না ফেরায় খুঁতখুঁতানি রয়েছে দর্শকদের। তবে এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা! দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।
Screenshot 20230310 162718 Facebook 1

আসন্ন পর্বে দেখানো‌ হবে স্কুলে অসুস্থ হয়ে পড়েছে রূপা। সেই সময় স্কুলে উপস্থিত ছিল সূর্য। তখন‌ই এক টিচার বলেন রূপার মা দীপা সেনগুপ্ত’কে ডাকতে। দীপা, যে রূপার মা এই বিষয়ে অবগত ছিল না সূর্য। এরপর সূর্য‌ রূপার স্কুলের ডায়রি হাতে নিয়ে চমকে ওঠে। যেখানে রূপার মায়ের নামের জায়গায় লেখা দীপা সেনগুপ্ত আর বাবার নামের জায়গায় লেখা সূর্যর নাম। আসন্ন পর্ব যে ধামাকাদার হতে চলেছে তা বলা বাহুল্য। রূপাকে সূর্য আপন করে নেবে না ফের কোন‌ও বিবাদের জন্ম হবে তা দেখা যাবে আসন্ন পর্বগুলিতে।

উল্লেখ্য, চলতি সপ্তাহেও টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। গত সপ্তাহের থেকে এই সপ্তাহে নম্বর বেড়েছে অনেকটাই। গত সপ্তাহে এই ধারাবাহিক সেই রেটিং কমে হয় ৭। তবে এক সপ্তাহেই নম্বর বাড়িয়ে দুর্দান্ত কামব্যাক এই ধারাবাহিকের। ৯.০ রেটিং পয়েন্ট পেয়ে চলতি সপ্তাহের টিআরপি শ্রেষ্ঠ এই ধারাবাহিক। আসন্ন‌ দিনে এই ধারাবাহিকে আসতে চলেছে হাই ভোল্টেজ পর্ব। আর তার ফলে এই ধারাবাহিক টিআরপি তালিকায় দশে দশও করে ফেলতে পারে বলে আশা দর্শকদের।

Back to top button