Surjo-Dipa: সিরিয়ালে শত হাত দূরে একে অপরের কিন্তু বাস্তবে চুটিয়ে খুনসুটি! সূর্য – দীপার অনস্ক্রিন রোম্যান্স কি পরিণতি পেলো বাস্তবে? গোপন কথাটি আর নয় গোপনে

এই সময় বাংলা টেলিভিশনে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। বাংলার দর্শক মহলতো একথা বলেছেনই। এছাড়া টি আর পি লিস্টও সেই কথাই বলছে।

বাংলার একের পর এক জনপ্রিয় ধারাবাহিক মিঠাই, জগদ্ধাত্রী সেইসবকে টপকে দিচ্ছে নিত্য নতুন সিরিয়াল। কিন্তু অনুরাগের ছোঁয়াকে টেক্কা দেওয়া হয়ে পড়েছে দুঃসাধ্য কাজ।

হবে নাই বা কেন? এত মিষ্টি মিষ্টি চরিত্র ও মিষ্টি মিষ্টি সিকুয়েন্স আছে যে ধারাবাহিকে তাকে তো বাঙালিরা আগলে নেবে। বাঙালিদের মিষ্টি তো বরাবরের প্রিয়। ঠিক যেমন মিষ্টি জুটি হচ্ছে সূর্য – দীপা।

অর্থাৎ, অভিনেত্রী দিব্যজ্যোতি দত্ত ও স্বস্তিকা ঘোষ। তাঁরা অন স্ক্রিন দর্শকদেরতো মাতিয়ে রাখেনই। কিন্তু অফ স্ক্রিন কেমন তাঁদের রসায়ন? সম্প্রতি সেই বিষয়ে বেশ অনেকটাই খোলসা হয়েছে।

আর সে নিয়ে সূর্য – দীপা অনুরাগী মহলে বেশ ভালোই কথা বার্তা শুরু হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা দেবজ্যোতিকে জিজ্ঞাসা করা হয়, তাঁদের এই জুটি দর্শকদের খুব প্রিয় কিন্তু তিনি কী বলতে চান এই সম্পর্কে?

সঙ্গে সঙ্গে লাজে রাঙা হয়ে অভিনেতা উত্তর দেন, আমারও খুব প্রিয় এই জুটি। যদিও সঙ্গে সঙ্গে কথা ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করেন। পাশে অভিনেত্রী পা দিয়ে ঠেলা মেরে বিষয়টাকে সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু শুধু অন স্ক্রিন নয়, অফ স্ক্রিন তাঁদের এত খুনসুটি সত্যিই শুধু বন্ধুত্বের লক্ষ্মণ তো?

Back to top button