Bangla Serial

সকলকে অবাক করে দিয়ে সূর্য-দীপার হানিমুনের জন্য সুইজারল্যান্ডে টিকিট কেটে পাঠালো লাবণ্য! কিন্তু আসল খেলা লুকিয়ে আছে অন্য জায়গায়, ভাইরাল নতুন প্রোমো

মাস দুয়েক হলো স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল অনুরাগের ছোঁয়া। সত্যি কথা বলতে এই সিরিয়াল টা স্টার জলসার সমস্ত সিরিয়াল এর থেকে অনেক গুণ ভালো, এমনটা বলছেন স্টার জলসার দর্শকরাই। রুপ নাকি গুণ, কোনটা মানুষের কাছে আসল? এই ধারণার উপর ভিত্তি করেই তৈরি হয়েছে সিরিয়ালটি।

অনুরাগ এর ছোঁয়া এর ডাক্তার সূর্য সেন গুপ্তের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত। দেশের মাটির কিয়ানের পর আবার আমরা তাকে দেখতে পাচ্ছি স্টার জলসায়। আর তার বিপরীতে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ। মূল খলনায়িকার ভূমিকায় আছেন রূপাঞ্জনা এবং তার সঙ্গে যোগ্য সঙ্গত দিচ্ছেন সৌমিলি চক্রবর্তী।সকলের অভিনয় এতটাই ভাল হচ্ছে যে প্রত্যেক সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি রেটিং বেড়ে চলেছে এবং গত সপ্তাহে অনুরাগ এর ছোঁয়া টিআরপি রেটিং তালিকায় তৃতীয় স্থান দখল করেছিল।

মেয়েরা সকলেই চাইছে ডাক্তার সূর্য সেনগুপ্তর মত বর তাদের যাতে হয়। যেভাবে দীপাকে যিনি ভালোবেসে আগলে রেখেছেন তা দেখার মত। নিজের ভালোবাসার জন্য শান্তশিষ্ট ছেলেটি নিজের মায়ের বিরুদ্ধে গেছে। তবে মায়ের সঙ্গে কোনো খারাপ ব্যবহার করেনি কিন্তু সে। শুধু নিজের পছন্দকে নিয়ে সে বাড়ি ছেড়ে চলে গেছে তবে বাধ্য হয়ে আবার সূর্য আর দীপাকে বাড়ি নিয়ে আসতে বাধ্য হয় লাবণ্য সেনগুপ্ত।

এর মাঝেই আমরা আজ সকাল থেকে দেখতে পাচ্ছি অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমো। সেখানে আমরা দেখতে পাচ্ছি সকলকে অবাক করে দিয়ে লাবণ্য সেনগুপ্ত সূর্য আর দীপার হানিমুনের টিকিট পাঠিয়েছেন। তাদের জন্য তিনি সুইৎজারল্যান্ডের টিকিট পাঠিয়েছেন। সূর্য সেটা হাসি মুখে এসে দীপাকে দেখায়।

কিন্তু সত্যিই কি ব্যাপারটা এতো তাড়াতাড়ি মিটে যাওয়ার মত? লাবণ্য সেনগুপ্ত রাতারাতি এত ভালো হয়ে যাবেন এটা তো হতে পারে না তাই না? প্রোমোর পরের অংশেই পাওয়া যাবে লাবণ্য সেনগুপ্তর আসল পরিচয়।

যেখানে আমরা দেখতে পাব লাবণ্য সেনগুপ্ত উর্মিকে নিয়ে এসেছেন এবং তাকে বলছেন যে তোমাকে আমি যে কাজটা দিয়েছিলাম সেটা তুমি করতে পারবে তো? তখন উর্মি বলছে যে আমি দীপার জীবনটা ছারখার করে দেবো। অর্থাৎ এই হানিমুন প্ল্যানেই লুকিয়ে আছে যত গন্ডগোল। আর এর ভবিষ্যতে কী হবে সেটা দেখার জন্য আপনাদেরকে দেখতে হবে অনুরাগ এর ছোঁয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button