Anurager Chowa: আদালতের নির্দেশে ছয় মাস থাকতে হবে একসঙ্গে! লাবণ্য সেনগুপ্তর চালে কাছাকাছি দীপা-সূর্য! দুর্ধর্ষ পর্ব ফাঁস

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে রাজত্ব করছে স্টার জলসা চ্যানেলের (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় দুই চরিত্র ও দীপা (Deepa) এবং সূর্য (Surjo) দর্শকদের ভীষণ কাছের। বলা যায় তাঁরা দর্শকদের নয়নের মণি।‌‌ আর এই ধারাবাহিকের প্রতি দর্শকদের ভালোবাসার ছাপ‌ই পড়ে এই ধারাবাহিকের টিআরপি তালিকায়। যদিও চলতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান হারিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে এই ধারাবাহিক।

নিত্যদিন‌ই এই ধারাবাহিকে দর্শকদের জন্য থাকে বিভিন্ন ধরনের সব চমক।যদিও দর্শকদের মনের একটাই ইচ্ছা। আর সেটা হল এই ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ সূর্য দীপার মিল দেখা। কবে সেই কাঙ্খিত মুহূর্ত আসবে সেই অপেক্ষাতেই ভক্তরা রাত সাড়ে ৯টা বাজতেই বসে পড়েন টিভির সামনে। যদিও ঝগড়াঝাঁটি ব্যতীত রোমান্টিক মুহূর্ত ভীষণই কম দেখা যায় এই ধারাবাহিকে।

তবে এই ধারাবাহিক এখন বড্ড বেশি একঘেয়ে হয়ে গেছে বলে মত দর্শকদের। আগ্রহ হারাচ্ছেন ভক্তরাও। আর যার কিছুটা হলেও আভাস মিলছে টিআরপি তালিকায়। তবে দর্শকদের সেই আগ্রহকে আবার‌ও পুনরুজ্জীবিত করতে গল্পে নতুন ট্র্যাক নিয়ে আসছেন নির্মাতারা। দর্শকরা যাতে আবার‌ও এই জুটির প্রেমে পড়েন তাই গল্পে আসছে নতুন চমক।

দীপার বিরুদ্ধে আদালতে সূর্য ডিভোর্সের লড়াই লড়তে গিয়েছিল। যদিও আদালত নির্দেশ দিয়েছে আগামী ছয় মাস একসঙ্গে থাকতে হবে তাঁদের। আদালতের এই রায়ের পিছনে কাজ করছে সূর্যর মা অর্থাৎ দীপার শাশুড়ি লাবন্য সেনগুপ্তর মাথাও। আর তাই দর্শকরা বিশ্বাস করছেন আগামী ৬ মাস একসঙ্গে থাকতে থাকতে সূর্য দিবার মধ্যে কার ভুল বোঝাবুঝি, মান-অভিমানের যে পালা চলছে তা হয়ত মিটে গিয়ে ভালোবাসার এক নতুন পথচলা শুরু হতে পারে। আর দীপাও এই সুযোগ হাতছাড়া করবে না বলেই প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে উত্তেজনা ভরা সেই প্রোমো। ‌ এবার দেখার হাপিত্যেশ করে বসে থাকা দর্শকদের জন্য রোমান্টিক পর্ব ফেরে কিনা এই ধারাবাহিকে।

Back to top button