Anurager Chhowa: মিশকার শয়তানির ফাঁদ শেষ! অবশেষে নিজের ভালোবাসা দিয়ে সূর্যর মন জয় করলো দীপা! টিভির আগেই ফাঁস পর্ব

সময়ের সঙ্গে সঙ্গে স্টার জলসার(Star Jalsha) ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার প্রতি পাল্লা দিয়ে দর্শকদের ভালোবাসা, টান বেড়েই চলেছে। তবে সাময়িক বেশ কিছুদিনের একঘেয়েমির জন্য টিআরপি তালিকায় প্রথম স্থান হারিয়ে এখন দ্বিতীয় স্থানে এসে নেমেছে, সূর্য-দীপার(Surjo-Deepa) এই ধারাবাহিক‌।

তবে এবার টানটান হতে চলেছে এই ধারাবাহিকের আগামী সমস্ত পর্ব। ইতিমধ্যে দেখা গেছে সূর্যকে নিজের করে কাছে পেতে এবার দীপাকে চিরকালের মতো পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে মিশকা। কিন্তু বানচাল হয়ে যায় সেই পরিকল্পনা। দীপাকে গাড়ি চাপা দিয়ে মারার জন্য ফাঁদ পাতে মিশকা। দীপা অটো থেকে নেমে রাস্তা দিয়ে হাঁটা শুরু করলে গাড়ি নিয়ে দীপাকে চাপা দিতে এগিয়ে আসে মিশকা। যদিও আগে থেকেই গাড়ির নম্বর প্লেট বদলে দিয়েছিল সে। কিন্তু ওই মোক্ষম সময়ে দীপাকে বাঁচাতে পিছন থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় সূর্য। আর দীপাকে বাঁচাতে গিয়ে আহত হয়ে যায় সূর্য‌।

সূর্যর পায়ে বড়সড়ো আঘাত লাগে। তাঁকে হাসপাতালে নিয়ে যায় দীপা। তবে ঘটনার সময় দীপা গাড়িতে থাকা অভিযুক্ত মহিলার শাড়িটা দেখে ফেলে দূর থেকে। আর মিশকাকে ওই একই রঙের শাড়ি পড়ে থাকতে দেখে সন্দেহ আরও গাঢ় হয় দীপার। এরইমধ্যে হাসপাতালে আসেন সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত। শাড়ির বিষয়ে লাবণ্যকে সবটা খুলে বলে দীপা। এরপর লাবণ্য মিশকার কাছে জবাবদিহি করে। কিন্তু মিশকা মুখ না খুললে ছেলের অ্যাক্সিডেন্টের পিছনে কার হাত রয়েছে জানতে পুলিশে ফোন করে লাবণ্য সেনগুপ্ত। কিন্তু পুলিশ এসে লাভের লাভ কিছু হয় না কারণ ওই নম্বর প্লেটের গাড়ির কোন‌ও সন্ধান‌ই পায় না পুলিশ।

উল্লেখ্য, এবার দেখা লাবণ্য সেনগুপ্ত সূর্যকে দীপার সঙ্গেই বাড়ি পাঠায়। যদিও এবার দেখা যাবে সূর্য দীপার স্পর্শ টুকুও পছন্দ করছে না। দীপা সূর্যের জন্য খাবার বানালে প্রথমে সে বিরক্তি প্রকাশ করে খাবার খাবে না বলে জানিয়ে দেবে সে। দীপা জানিয়ে দেয় সেসব রান্না গ্লাভস পড়ে করেছে। আর পরক্ষণেই দীপা চলে যেতেই সব খাবার খেয়ে নেবে সূর্য। এমন দৃশ্য‌ই এবার ধরা পড়তে চলেছে পর্দায়।

উল্লেখ্য, এখানেই শেষ নয় আগামী পর্বে থাকছে আর সব চমক। সূর্য-দীপা একে অপরের প্রতি ফের একবার দুর্বল হয়ে পড়বে। সেইসঙ্গে তৈরী হবে এক সুন্দর মুহূর্ত। দীপা সূর্যকে ভালোবাসার কথা বলবে। আবেগপ্রবণ হয়ে দীপাকে জড়িয়ে ধরবে সঊর্য। দীপা বলতে শোনা যাবে আপনার সব কষ্ট দুঃখ আমি সারিয়ে দেবো। দেখতে ভুলবেন না কিন্তু।

Back to top button