Anurager Chowa: সপ্তাহের পর সপ্তাহ ধরে টিআরপিতে হিট, হঠাৎ বন্ধ অনুরাগের ছোঁয়ার শ্যুট! মাঝপথেই ইতি টানতে বাধ্য নির্মাতা! বিধ্বস্ত ফ্যানেরা

একের পর এক নতুন ধারাবাহিক এসে পিছনে ফেলে দিচ্ছে পুরোনো ধারাবাহিকগুলোকে। এই যেমন নতুন বছরের প্রথম টি আর পি রেজাল্টে সবার প্রথমে ছিল জগদ্ধাত্রী। কিন্তু এখন সেই জগদ্ধাত্রীকে চোখে আঙুল দিয়ে টেক্কা মেরে প্রথমে রয়েছে অনুরাগের ছোঁয়া। তাও কিছু পয়েন্টের ব্যবধানে নয়। বেশ ভালো নম্বরেই টেক্কা দিয়েছিল অনুরাগের ছোঁয়া।

কিন্তু সম্প্রতি সেই টি আর পি লিস্টের অবনতি লক্ষ করা যাচ্ছে। কিন্তু যারা দেখছেন তাঁরা জানেন অনুরাগের ছোঁয়ার মুখ্য চরিত্র সূর্য দীপার মধ্যে মনোমালিন্য ও ভুল বোঝাবুঝি হওয়ায় একে ওপরের থেকে অনেকদিন ধরেই দূরে রয়েছেন।

AnuragerChowa

কিন্তু এই একই জিনিষ দেখতে দেখতে দর্শকদের বিরক্তি লাগতে শুরু করে। তখন এক ঝটকায় ৯.১ থেকে টি আর পি ৮.৮ এ নেমে এসেছিল। কিন্তু তারপরই প্লটে সটাং টুইস্ট আনে অনুরাগের ছোঁয়ার নির্মাতারা।

Anuragerchowa trp

অর্থাৎ টি আর পি লিস্টে হারিয়ে যেতে তারা নারাজ। মূলত এতদিন ধরে টি আর পি লিস্টের শীর্ষে রাজ করেছে মিঠাই। মিঠাই এর পর অনুরাগের ছোঁয়া সেই রেকর্ড ভেঙে দিতে উদ্যত হয়েছে। কিন্তু এত কিছুর পরও কেন এক বিন্দুও সেলিব্রেশনের ছোঁয়া নেই টিমের মধ্যে?

ইতি মধ্যে এক বছর ধরে এই ধারাবাহিক চলছে। অর্থাৎ খুব সম্প্রতি ধারাবাহিকটি এক বছর পূর্ণ হল। এছাড়া টি আর পি লিস্টের দিক দিয়েও খুশিরই খবর। তাও কেন একটুও উচ্ছাস দেখা যাচ্ছে না সেটে।

AnuragerChowa

না না এটা নিয়ে বিশেষ জল্পনার কারণ নেই। এই শীত চলে যাওয়ার মুখে সর্দি – কাশি এখন সবার লেগেই রয়েছে। আর সঙ্গে আসছে ধুম জ্বর। সেরকমই অনুরাগের ছোঁয়ার মুখ্য দুই চরিত্র, দিপা এবং সূর্য তাঁরাও ভুগছিলেন ধুম জ্বরে। কিন্তু শুটিং এ তার জন্য ছার নেই। খবরও আসে যে শুটিং এর মাঝেই একদিন ভীষণ জ্বর আসে সূর্যের। কিন্তু তাতেও দর্শকদের ভালোবাসার প্রতি দায়বদ্ধতা ও কাজের তাগিদ থেকে অনুরাগের ছোঁয়া কিন্তু বাঁধাহীনভাবে চলে যাচ্ছে।

Back to top button