Anurager Chowa: আসল সোনা Vs নকল সোনা! মিশকা করলো নতুন ষড়যন্ত্র! দীপা কীভাবে চিনে নেবে নিজের আসল সন্তানকে?

বর্তমানে বাঙালি দর্শকদের অত্যন্ত প্রিয় ধারাবাহিক হচ্ছে অনুরাগের ছোঁয়া(Anurager Chhowa)। বিগত কয়েক সপ্তাহ যাবৎ টিআরপি তালিকায় রাজ করছে এই ধারাবাহিক। এই ধারাবাহিককে আরও বেশি ক্ষুরধার করে তুলেছে এই ধারাবাহিকের ক্ষুদে দুই চরিত্র। সোনা ও রূপা। দিনে দিনে বেড়েই চলেছে এই সিরিয়ালের জনপ্রিয়তা। টিআরপি তালিকার দিকে তাকালেই তা স্পষ্ট হয়ে যায়। এই ধারাবাহিকের আকর্ষণের মূল কেন্দ্রে এখন ছোট এই দুই কন্যা। এক বোন ফর্সা আর এক বোন কালো। ধারাবাহিক অনুযায়ী মা-বাবার কাছে তাঁরা দু’জন আলাদা আলাদাভাবে বড় হয়ে উঠছে। সূর্য’র কাছে বড় হয়েছে সোনা আর অন্যদিকে দীপার কাছে রূপা।

এতগুলো দিন পেরিয়ে গেলেও এখনও সূর্য এবং দীপা জানেনা সোনা এবং রূপা দু’জনেই তাঁদেরই সন্তান।‌‌ দীর্ঘদিন ধরে এই একঘেয়েমি ভালো লাগছে না দর্শকদের। আর দর্শকদের জন্য এবার আসছে নতুন চমক। বেশ কয়েকদিন দেখা না মিললেও ফের নিজের কুটবুদ্ধি নিয়ে ফিরেছে মিশকা। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, নিজের যমজ সন্তানের বিষয়ে মিশকার কাছে জানতে চাইছে দীপা। তখনই মিশকা দীপাকে ডিভোর্স পেপার হাতে ধরিয়ে বলে, সূর্যকে ডিভোর্স দিতে হবে দীপাকে। তবেই সে দীপার সন্তানের বিষয়ে মুখ খুলবে। একই সঙ্গে মিশকা জানিয়ে দেয় সন্তান বা স্বামী, কোনও একজনকেই বেছে নিতে পারবে দীপা!

বলাই বাহুল্য আসন্ন পর্ব টান টান উত্তেজনা পূর্বক হতে চলেছে। মিশকার চালে এক কঠিন পরীক্ষার মুখোমুখি হতে চলেছে দীপা। স্বামী না সন্তান কাকে বেছে নেবে সে? নাকি মিশকাকে মাত দিয়ে স্বামী-সন্তান উভয়কেই জিতে নেবে দীপা!

তবে এর মধ্যেই ফের একবার এই গল্পে আসতে চলেছে নতুন টুইস্ট। জানা যাচ্ছে, দীপার হাতে আসল সোনা নয়, বরং নকল সোনাকে তুলে দিতে উদ্যত মিশকা‌। এমন‌ও হতে পারে এর পিছনে রয়েছে লাবণ্য। সম্প্রতি দীপার সঙ্গে সোনার সাজে অন্য এক শিশু শিল্পীর ছবি ভাইরাল হতেই এই গুঞ্জন ছড়িয়েছে।

Back to top button