ভালোবাসা অন্ধ হোক, কিন্তু কাউকে ভালোবেসে অন্ধ হয়ে যেতে নেই! জীবন নিয়ে অকপট পর্দার ‘সূর্য’ দিব্যজ্যোতি

বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় চকলেট বয় তিনি। দারুণ অভিনয় দিয়ে মন জিতেছেন তিনি বারবার দর্শকদের।‌ জি হোক বা জলসা সমস্ত চ্যানেলের ধারাবাহিক এই অপ্রতিরোধ্য তিনি। অল্প বয়সেই তার জীবন দর্শন অবাক করে। তিনি এই মুহূর্তে বাংলার টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিকের নায়ক দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)

উল্লেখ্য, দারুন সুদর্শন সেই সঙ্গে তুখোর অভিনয় দক্ষতার জেরে দর্শকদের মনে কার্যত রাজত্ব করছেন এই অভিনেতা। জি বাংলার ধারাবাহিক দিয়ে ধারাবাহিকের দুনিয়ায় অভিনেতার পথ চলা শুরু হয়েছিল। এরপর জি এবং স্টার জলসার বড় বড় সব প্রজেক্টে নায়কের চরিত্রে অভিনয় করে অল্প বয়সেই সাফল্য পকেটে পুড়েছেন তিনি। ‘জয়ী’, ‘চুনি-পান্না’, ‘দেশের মাটি’ এখন ‘অনুরাগের ছোঁয়া’ ইত্যাদি ধারাবাহিকে নায়ক হিসেবে তাকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেছেন দর্শকরা।

অল্প বয়সেই এই অভিনেতার জীবন নিয়ে ভাবনাচিন্তা আপনাকে মুগ্ধ করবে। মাটিতে পা রেখে চলাই পছন্দ করেন দিব্যজ্যোতি। ভীষণ পজিটিভ মানসিকতার মাত্র ২৪ বছর বয়সী এই অভিনেতা মনে করেন রোজ সকালে ঘুম থেকে উঠে আমি যে সূর্য দেখতে পাচ্ছি এটাই আমার কাছে বিরাট পাওনা। এমন অনেক মানুষই তো আছেন যারা রাতে ঘুমোতে চান অথচ আর ঘুম থেকে ওঠেন না। পরের দিনের ভোরটা আর দেখা হয় না তাদের। আমি সেটা দেখতে পাচ্ছি তাই আমি নিজেকে আশীর্বাদ ধন্য মনে করি।

আরো পড়ুন: টিআরপিতে অবিশ্বাস্য রেজাল্ট ‘সন্ধ্যাতারা’র! বেঙ্গল টপার কে? চমকে যাবেন 

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীর্ঘদিন ধরে নায়ক-নায়িকা সূর্য-দীপার মধ্যে বিচ্ছেদ দেখানো হয়েছে। এর মূল কারণ হিসেবে দেখানো হয়েছে খলনায়িকা মিশকার প্রতি অগাধ বিশ্বাস নায়ক সূর্যর। আর সেই কারণেই মিশকার দেখানো ভুল রিপোর্টকে বিশ্বাস করে এতদিন ধরে দীপাকে অবিশ্বাস করেছে সূর্য। অপমান, অনাস্থা, সন্দেহে সে জেরবার করে তুলেছিল দীপার জীবন।

বাস্তব জীবনে কি সত্যি করেই দিব্যজ্যোতি কাউকে এইরকম ভাবে বিশ্বাস করে? এই বিষয়ে অভিনেতার অকপট উত্তর, না, প্রেম হোক বন্ধুত্ব হোক বা ভালোবাসা কোথাওই কাউকে অন্ধের মত বিশ্বাস করা উচিত নয়। বরং চোখ কান খোলা রাখলে হোঁচট খাওয়ার সম্ভাবনা কম থাকে। অভিনেতার কথায়, ভালোবাসা অন্ধ হোক, কিন্তু কাউকে ভালোবেসে অন্ধ হয়ে যেতে নেই।

Back to top button