Swastika Ghosh: রূপে লক্ষ্মী গুনে সরস্বতী! যেমন অভিনয় তেমন গানের গলা! পর্দার দীপা যে গান গাইলেন, তাতে মুগ্ধ ভক্তরা

বাংলা ধারাবাহিকের জগতে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিককে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এবং অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। প্রসঙ্গত মুখ্য চরিত্রে স্বস্তিকার এটাই প্রথম সিরিয়াল তবে এর আগে তিনি বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন।

এর আগে বেশ কিছু বাংলা সিরিয়ালে অভিনয় করেছেন অনুরাগের ছোঁয়ার দীপা। তবে পার্শ্ব চরিত্রেই তাকে দেখতে পাওয়া গেছে। এর মধ্যেই অন্যতম হলো সান বাংলার ‘সরস্বতীর প্রেম’ সিরিয়ালের নায়কের বোনের চরিত্রে। এছাড়াও স্বস্তিকাকে দেখা গিয়েছিল ‘দত্ত এন্ড বৌমা’ সিরিয়ালেও।

এই সিরিয়ালে তার সাবলীল অভিনয় কয়েকদিনের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছিল। অনুরাগের ছোঁয়াতে সূর্য দীপার জুটি দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয়। ভক্তরা তাদের এতটাই ভালোবাসেন যে তাদের দুজনের জুটির নাম দিয়েছেন সুদীপা।

তবে এই নায়িকা দর্শকমহলে দারুণভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন অনুরাগের ছোঁয়ার হাত ধরে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোয়িংও বেড়ে গেছে। তবে অভিনয় পাশাপাশি অভিনেত্রী রয়েছে আরও বেশ কিছু গুণ। আর তার ভক্তরা এতদিনে তা জেনেও গেছে, স্বস্তিকা অভিনয়ের পাশাপাশি দারুন গান করেন।

এর আগে তার গাওয়া একাধিক গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। কিছুদিন আগেই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একটি মাচা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পর্দার দীপা ওরফে স্বস্তিকা। সেখানেই এদিন অভিনেত্রীর গলায় শোনা গেল জনপ্রিয় হিন্দি সিনেমা ‘আশিকি টু’ এর ‘চাহু মে ইয়া না’ (Chahun Main Ya Naa)।

তার এই ভিডিও প্রকাশ্যে আসতেই কিছুদিনের মধ্যেই ভাইরাল হয়ে গেছে। ভিডিওর কমেন্ট বক্সে স্বস্তিকার ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। সকলেই তার গানের গলার প্রশংসা করেছে। আর তাকে অভিনয় এবং গানে দুটোতেই এত সুন্দর প্রতিভার অধিকারী নিয়ে ভালোবাসা দিয়েছে।

Back to top button