আমরা যা বলেছিলাম তাই হল, মিঠাইয়ে এন্ট্রি নিচ্ছে রিকির গার্লফ্রেন্ড প্রিয়াঞ্জনা! নায়িকার ভূমিকায় টলিপাড়ার চেনামুখ

আজ সকালেই টিআরপি রেটিং তালিকা বেরিয়েছে। তা দেখে চোখ কপালে সকলের। মিঠাই গাঁটছড়া ৮.০ পেয়ে দ্বিতীয় স্থান লাভ করেছে। প্রথম হয়েছে ধূলোকণা। এটা কেউ ভাবতেই পারছে না। ধূলোকণায় ফুলঝুরির সঙ্গে লালনের বিয়ের আগাম পর্ব দেখিয়ে টিআরপি রেটিংয়ে শীর্ষস্থান দখল করেছে ধূলোকণা।

এরমধ্যেই আমরা জানতে পেরেছি দুটো সিরিয়াল আসছে স্টার জলসা এবং জি বাংলায়। স্টার জলসায় আসছে বৌমা একঘর। সন্ধ্যা সাড়ে ছয়টায় দেখা যাবে স্টার জলসায়। আবার রাত সাড়ে ন’টা থেকে আমরা জি বাংলায় দেখব লালকুঠি।

কিছুক্ষণ আগে এসেছে নতুন সিরিয়ালের প্রোমো। যার নাম খেলনা বাড়ি। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ এবং সান বাংলার অগ্নিশিখা সিরিয়ালের নায়িকা আরাত্রিকা মাইতি। ইতিমধ্যেই ওই প্রোমো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Khelna Bari Promo scaled

তারমধ্যেই মিঠাইতে এন্ট্রি নিচ্ছে রিকির গার্লফ্রেন্ড প্রিয়াঞ্জনা। আজকের প্রিক্যাপ দেখে বোঁ বোঁ করে মাথা ঘুরেছে দর্শকদের। মিঠাই দেখে হাঁ। সঙ্গে মিঠাই ভক্তরাও।

প্রিয়াঞ্জনার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখার্জি। তাকে আমরা প্রচুর সিনেমা,ওয়েব সিরিজ, বিজ্ঞাপনে দেখেছি। সোয়েটার সিরিয়ালে তার অভিনয় সকলের মনে আছে। এখন কী হয় মিঠাইতে সেটাই দেখার।

Back to top button